Bikroy আপডেট

বিরাট হাট কন্টেস্ট বিজয়ীদের নাম ঘোষণা করলো Bikroy ও Minister

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস ও অনলাইনে গবাদি পশু কেনা-বেচার জনপ্রিয় মাধ্যম Bikroy.com, তাদের প্রধান কার্যালয়ে গত ২৫ জুলাই, ২০২২ তাদের ফ্ল্যাগশিপ কোরবানি ক্যাম্পেইন ‘Bikroy বিরাট হাট পাওয়ার্ড বাই Minister’ কন্টেস্ট বিজয়ীদের নাম ঘোষণা অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন Bikroy.com-এর হেড অব মার্কেটিং আরিফিন হোসাইন, Bikroy.com-এর হেড অব কর্পোরেট সেলস সঞ্জয় বিশ্বাস, এবং Minister Group-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে.এম.জি. কিবরিয়া।

সম্প্রতি, অনলাইনে গবাদি পশু কেনা-বেচার জনপ্রিয় মাধ্যম Bikroy.com এবং দেশীয় ইলেকট্রনিক্স পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান এবারের ঈদ-উল-আযহা উপলক্ষে ষষ্ঠবারের মতো বিরাট হাট কন্টেস্টটি পরিচালনা করে। এ বছর Bikroy-Minister গ্রাহক ও মেম্বার উভয় পক্ষের জন্যই আয়োজন করেছে ব্যতিক্রমধর্মী কন্টেস্টের। গ্রাহক প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা Bikroy-এর প্রচারিত কোরবানি স্পেশাল গানের সাথে একটি ভিডিও তৈরি করে #BiratHaat2022 ক্যাপশন ব্যবহার করে এটি ফেসবুক, টিকটক, অথবা ইউটিউব – প্রোফাইলে শেয়ার করে ভিডিও লিংকটি Bikroy ব্লগ সাইটে পাঠান। সারা দেশ থেকে গ্রাহক প্রতিযোগীদের মধ্য থেকে সর্বাধিক মজাদার এবং ব্যাতিক্রমধর্মী ভিডিও-এর ভিত্তিতে ১৭ জন ভাগ্যবান বিজয়ী নির্ধারণ করা হয়। গ্রাহক প্রতিযোগিতার প্রথম ৩ জন ভাগ্যবান বিজয়ীরা হলেন যথাক্রমে – অনন্যা রহমান অনু, ধৃতি সীমা, এবং শারমিন আহমেদ রেশমী। অপরদিকে মেম্বারদের প্রতিযোগিতার ক্ষেত্রে সর্বোচ্চ সংখ্যক কোরবানি পশুর বিজ্ঞাপনদাতা মেম্বার, এবং যেসকল মেম্বারের বিজ্ঞাপনগুলোর ভিউ সংখ্যা এবং রেসপন্স সবচেয়ে বেশি পেয়েছেন তাদের মধ্য থেকে ৩ জনকে বিজয়ী হিসেবে নির্বাচন করা হয়। মেম্বার প্রতিযোগিতার ৩ জন ভাগ্যবান বিজয়ীরা হলেন যথাক্রমে – Mony Dairy Farm-এর উদ্যোক্তা মোঃ আনোয়ার হোসেন; Alamgir Ranch-এর উদ্যোক্তা সালাউদ্দিন আলমগীর এবং Handshake Agro Pvt. Limited-এর উদ্যোক্তা আসাদ রুবেল। উভয় কন্টেস্টের বিজয়ীরা পাচ্ছেন Minister Group-এর পক্ষ থেকে রেফ্রিজারেটর, এলইডি টিভি, মাইক্রোওয়েভ ওভেন সহ নানান আকর্ষণীয় পুরস্কার।

Bikroy.com-এর হেড অব মার্কেটিং আরিফিন হোসাইন বলেন, “বিরাট হাট ক্যাম্পেইন আয়োজন করার মাধ্যমে আমরা সম্মানিত গ্রাহক ও মেম্বারদের কাছ থেকে প্রতিবছরের মতো এবারেও অসাধারণ সাড়া পেয়েছি। এই সময়ে প্রায় ১৫০ নতুন মেম্বার আমাদের সাথে যুক্ত হয়ে তাদের খামারের পশুর বিজ্ঞাপন দিয়েছেন এবং Bikroy থেকে এ বছর কোরবানির মৌসুমে প্রায় ৩ হাজার পশু বিক্রি হয়েছে। গ্রাহকরা Bikroy থেকে তাদের পছন্দের গরু কিনে এবং বিক্রেতারা ঈদের আগেই তাদের খামারের পশু বিক্রির মাধ্যমে কোরবানির ঈদকে চমৎকারভাবে উদযাপন করতে পেরেছেন বলে আমি বিশ্বাস করি। এর পাশাপাশি ঈদকে আনন্দঘন করার লক্ষ্যেই আমাদের এই কন্টেস্ট আয়োজন এর প্রয়াস। গ্রাহক এবং মেম্বারদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া পেয়ে আমরা আনন্দিত। বিজয়ীরা যেন ঈদের পরেও তাদের আনন্দকে ধরে রাখতে পারে তার জন্যই আমরা চমৎকার সব পুরস্কারের আয়োজন করেছি।”

Minister Group-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে.এম.জি. কিবরিয়া বলেন, “এরকম একটি চমকপ্রদ আয়োজনের সাথে যুক্ত থাকতে পেরে আমরা বেশ আনন্দিত। বিশেষত প্রতিবছরই ক্রেতা-বিক্রেতাদের সুবিধার্থে অনলাইনে পশু কেনা-বেচার আয়োজন করার জন্য Bikroy-এর বিশেষ ধন্যবাদ প্রাপ্য। ঈদের আনন্দকে কিছুটা বাড়িয়ে তোলায় প্রয়াস হিসেবে কন্টেস্ট বিজয়ীদের জন্য আমরা নিয়ে এসেছি আকর্ষণীয় পুরস্কার। আশা করি দেশীয় ব্র্যান্ড Minister-এর হোম অ্যাপ্লায়েন্স গ্রাহক ও মেম্বারদের ঈদ আনন্দকে দ্বিগুণ করে তুলবে। Minister-এর পণ্য যারা ব্যবহার করেছেন তারা খুবই সন্তুষ্ট এবং পরবর্তীতেও আমাদের ব্র্যান্ডের পণ্য ব্যবহার করবেন বলে আমার বিশ্বাস। ভবিষ্যতেও Bikroy-এর এরকম গ্রাহক-বান্ধব আয়োজনের সাথে থাকার জন্য আমাদের প্রচেষ্টা থাকবে।”

Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

আরও দেখুন

অনুরূপ লেখা গুলো

Back to top button
Close
Close