মহান বিজয় দিবস উপলক্ষে Bikroy-CycleLife Exclusive-এর ‘আই লাভ বাংলাদেশ’ গল্প প্রতিযোগিতা

আই লাভ বাংলাদেশ’ গল্প প্রতিযোগিতা
Share

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy.com, এবারের বিজয় দিবস উদযাপন উপলক্ষে নিয়ে এসেছে ‘আই লাভ বাংলাদেশ’ গল্প প্রতিযোগিতা। এই প্রতিযোগিতার গল্পগুলো এমন কাউকে নিয়ে হতে পারে দেশের স্বাধীনতা ছিনিয়ে আনা কোনো মুক্তিযোদ্ধার, অথবা যিনি দেশের প্রতি গভীর ভালোবাসা থেকে দেশ ও মানুষের উন্নয়নে ভূমিকা রেখেছেন বা রেখে যাচ্ছেন এমন কারও। এই গল্পগুলো প্রতিযোগীর নিজের, অথবা পরিচিত বন্ধু বা আত্মীয় নিয়ে হতে পারে, যারা কী না উপরোক্ত বিষয়গুলো মধ্যে অন্তর্ভুক্ত। বিজয় দিবসকে যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে গত বছর থেকে Bikroy এই প্রতিযোগিতা আয়োজন করে আসছে। এই প্রতিযোগিতার ‘পাওয়ার্ড বাই পার্টনার’ হচ্ছে CycleLife Exclusive। আজ ২৭ নভেম্বর ২০১৯, বুধবার Bikroy.com-এর প্রধান কার্যালয়ে Bikroy ও CycleLife Exclusive-এর মাঝে সমঝোতা চুক্তি স্বাক্ষরের মাধ্যমে এই প্রতিযোগিতাটির ঘোষণা দেওয়া হয়।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন Bikroy.com-এর হেড অব মার্কেটিং, অ্যাড সেলস অ্যান্ড জবস ঈশিতা শারমিন এবং CycleLife Exclusive-এর জেনারেল ম্যানেজার হাসিবুজ্জামান হাসিব।

আই লাভ বাংলাদেশ’ গল্প প্রতিযোগিতা CycleLife Exclusive

প্রতিযোগীরা Bikroy ব্লগে ভিজিট করে অন্যান্য প্রয়োজনীয় তথ্যসহ লেখা বা ভিডিও আকারে গল্প পাঠাতে পারেনগল্পের ভাষা বাংলা অথবা ইংরেজি যেকোনোটি হতে পারে। প্রতিযোগিতাটিতে অংশগ্রহণের শেষ তারিখ ১৬ ডিসেম্বর, ২০১৯

সংগৃহীত গল্পগুলো থেকে সেরা পাঁচটি গল্প বিজয়ী হিসেবে নির্বাচিত হবে। সেরা পাঁচ জন বিজয়ী পুরস্কার হিসেবে পাবেন ১টি করে ‘সেক্টর সিরিজ’ অথবা ‘গেরিলা সিরিজ’ এর সেভেনটি ওয়ান বাইসাইকেল। এছাড়া এই প্রতিযোগিতার শীর্ষ বিজয়ীরা Bikroy.com-এ পার্ট-টাইম লেখক হিসেবে ক্যারিয়ার গড়ার সুযোগ পাবেন এবং বিজয়ীদের Bikroy-এর পক্ষ থেকে সার্টিফিকেট প্রদান করা হবে। আগামী ২৩ ডিসেম্বর ২০১৯ তারিখে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হবে।

Bikroy.com-এর হেড অব মার্কেটিং, অ্যাড সেলস অ্যান্ড জবস ঈশিতা শারমিন বলেন, “এ বছর মহান বিজয় দিবস আমরা এমন কাউকে নিয়ে উদযাপন করতে চাই, যারা দেশকে সত্যিই ভালোবাসেন এবং নিজেদের অবস্থান থেকে দেশের কল্যাণে কাজ করেছেন কিংবা করে যাচ্ছেন। নিজ নিজ অবস্থান থেকে কমিউনিটির জন্য ভালো কিছু করেছেন এমন মানুষদের গল্প বলার জন্য এটি চমৎকার একটি সুযোগ। তাই এখনই শুরু করুন, তাদের গল্প পাঠান এবং চলুন বাংলাদেশের ৪৯ তম বিজয় দিবসে তাঁদের প্রতি গভীরভাবে শ্রদ্ধা জ্ঞাপন করি”।

CycleLife Exclusive-এর জেনারেল ম্যানেজার হাসিবুজ্জামান হাসিব বলেন, “বিজয় দিবস উপলক্ষে Bikroy -এর ‘আই লাভ বাংলাদেশ’ গল্প প্রতিযোগিতায় আমরা সহযোগী হতে পেরে খুবই আনন্দিত। যারা দেশ ও মানুষের জন্য কঠোর সংগ্রাম করছেন তাদের গল্প মানুষের মাঝে ছড়িয়ে দেওয়ার একটি বড় প্ল্যাটর্ফম হচ্ছে এটি। আশা করছি বিজয়ীরা দেশপ্রেমের চেতনায় উজ্জীবিত ‘সেক্টর সিরিজ’ এবং ‘গেরিলা সিরিজ’ এর সেভেনটি ওয়ান বাইসাইকেল পেয়ে আনন্দিত হবেন”।

শর্তাবলীঃ

  • জমা দেওয়া লেখা/ভিডিওটি মৌলিক বা নতুন হতে হবে। এর কোন অংশ পূর্বে প্রকাশকৃত বা প্রকাশনার জন্য পাঠানো হয়েছে – এমন প্রমাণ পাওয়া গেলে অবিলম্বে সেটি অযোগ্য বলে বিবেচিত হবে।
  • একজন প্রতিযোগী কেবল একটি লেখা/ভিডিও পাঠাতে পারবেন।
  • বিজয়ী নির্ধারণে Bikroy এর সিদ্ধান্তই চূড়ান্ত।
  • পুরস্কারপ্রাপ্ত উপহারসমূহ ফেরত, বিনিময় বা বদলিযোগ্য নয়।
  • প্রতিযোগিতার গোপনীয়তা এবং স্বচ্ছতা বজায় রাখার স্বার্থে Bikroy এর কোনো কর্মী এই প্রতিযোগিতায়  অংশগ্রহণ করতে পারবেন না।
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Comments

comments