Bikroy আপডেট

Bikroy ভেরিফাইড ব্যাজঃ গ্রাহকের আস্থা ও সন্তুষ্টি অর্জনের নতুন সহায়ক

অনলাইন ব্যবসার ক্ষেত্রে সফলতা অর্জন করার অন্যতম প্রধান একটি শর্ত হলো গ্রাহকের বিশ্বস্ততা অর্জন। ক্রেতা এবং বিক্রেতা উভয়ের মধ্যে এই বিশ্বাসযোগ্যতার সম্পর্ককে বাড়িয়ে তুলতে ও অনলাইন কেনাকাটা আরও নির্বিঘ্ন করতে বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy.com সম্প্রতি নিয়ে এসেছে একটি নতুন ফিচার – ভেরিফাইড ব্যাজ।    

ভেরিফাইড ব্যাজের মাধ্যমে খুব সহজেই একজন বিক্রেতা তার ক্রেতাদের ব্যাপারে আস্থা অর্জন করতে সক্ষম হবেন যা Bikroy.com-কে আরও নিরাপদ একটি অনলাইন কেনাকাটার মাধ্যম হিসেবে পরিচিত হওয়ার সুযোগ করে দিবে। এখানে আমরা আপনার ব্যবসার গ্রহণযোগ্যতাকে আরও একধাপ এগিয়ে নিয়ে যেতে ভেরিফাইড ব্যাজের প্রধান দুটি সুবিধা নিয়ে আলোচনা করেছি। যা হলোঃ 

  • ভেরিফাইড ব্যাজ অনলাইনে অন্যান্য বিক্রেতাদের মাঝে আপনাকে আলাদা করে তুলে ধরবে। 
  • মেম্বারশিপের যাবতীয় সুবিধার পাশাপাশি ভেরিফাইড ব্যাজ আপনাকে নিজস্ব কিছু ফিচার এবং সুযোগ সুবিধা প্রদান করবে।  

ভেরিফাইড সেলাররা পাবেন ভেরিফাইড সেলার ব্যাজ; যা আপনার ব্যবসাকে করবে আরও বেশি গ্রাহকবান্ধব   

একজন ভেরিফাইড সেলার হবার পর আপনার অনলাইন শপে যোগ করার জন্য আপনি পাবেন একটি ভেরিফাইড ব্যাজ। যা মূলত আপনাকে সেসব ক্রেতাদের কাছে আকৃষ্ট করে তুলবে যারা অনলাইন কেনাকাটায় তেমনভাবে বিশ্বাসী না অথবা কোনো সময়ে অনলাইন কেনাকাটায় প্রতারণার শিকার হয়েছেন। 

আস্থা অর্জন মূলত একটি দীর্ঘমেয়াদি চর্চার বিষয়। গ্রাহকের সাথে শুরু থেকেই গড়ে ওঠা এই সম্পর্ককে আরও জোরালো করে তুলতেই ভেরিফাইড ব্যাজ ফিচারটির আগমন।  

গ্রাহকের আস্থা অর্জনে ভেরিফাইড ব্যাজ  

অনলাইনে যেকোনো ধরণের ব্যবসা পরিচালনা করার অন্যতম একটি চ্যালেঞ্জ হলো গ্রাহকের আস্থা অর্জন করা। তবে একবার তা করে ফেলতে পারলে তা ব্যবসা এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে মূখ্য ভূমিকা রাখতে পারে। এ অবস্থায় কিভাবে গ্রাহকের আস্থা অর্জনের এই কঠিন কাজটি সহজে করা যেতে পারে? 

ঠিক এই কাজটি করতেই আপনাকে সহায়তা করবে ভেরিফাইড ব্যাজ। যখন একজন গ্রাহক আপনার ভেরিফাইড অনলাইন শপ ভিজিট করবেন তখন তারা শুধু নিশ্চিন্তই হবে না বরং তারা মোটা অর্থের কেনাকাটা করতেও দ্বিধাবোধ করবেন না। শুধুমাত্র মেম্বারশিপ-এর মাধ্যমেই যখন আপনি বেশ কিছু সুবিধা উপভোগ করছেন ঠিক সেই সময়ে ভেরিফাইড ব্যাজ আপনাকে দেবে বাড়তি সকল সুযোগ-সুবিধা। 

কীভাবে ভেরিফাইড ব্যাজের জন্য আবেদন করবেন? 

যেসকল বিক্রেতারা মেম্বারশিপ ফিচার নিয়ে বিগত ৬ মাস Bikroy.com-এর সাথে যুক্ত আছেন শুধুমাত্র তারাই ভেরিফাইড ব্যাজের জন্য আবেদন করতে পারবেন। 

আবেদনের পর আমাদের টিম মেম্বারের ইমেইল আইডি, ব্যবসা প্রতিষ্ঠানের নাম, এবং যোগাযোগের সকল তথ্যাদি যাচাই করে দেখবেন। এছাড়াও ভেরিফাইড ব্যাজের জন্য আবেদন করতে অন্যান্য যেসকল ডকুমেন্ট প্রয়োজনঃ 

  • প্রতিষ্ঠানের মালিকের জাতীয় পরিচয়পত্রের কপি, ব্যবসার ধরণ অনুযায়ী প্রতিষ্ঠানের ট্রেড লাইসেন্স। 
  • প্রপার্টি ব্রোকারদের জন্য জাতীয় পরিচয় পত্র। 
  • স্বনামধন্য প্রপার্টি ডেভেলপারদের জন্য ডকুমেন্টেস এর প্রয়োজনীয়তা নেই। 
  • যেসব প্রতিষ্ঠান চাকরির বিজ্ঞাপন দিতে আগ্রহী তারা “ভেরিফাইড ইমপ্লয়ার”-এর জন্য আবেদন করতে পারবেন। 

ভেরিফাইড ব্যাজের মাধ্যমে দূর করুন গ্রাহকের জড়তা

যারা ই-কমার্স বা অনলাইনে পণ্য কেনাবেচা করেন তাদের জন্য গুরুত্বপূর্ণ হলো ক্রেতার আস্থা অর্জন। তাই আপনার অনলাইন শপে “ভেরিফাইড ব্যাজ” যোগ করার মাধ্যমে উপভোগ করতে পারবেনঃ 

  • Bikroy.com-এ আপনার ই-শপের মাধ্যমে নিরাপদ বেচাকেনা। 
  • অনলাইন কেনাকাটায় খুব একটা বিশ্বাসী না এরকম একটি বড় সংখ্যক গ্রাহকের কাছে পৌঁছানো। 
  • পণ্যের মান এবং মূল্য সম্পর্কে নিজের সততা। যাতে করে গ্রাহক সেই পণ্যের জন্য পুনরায় আপনার কাছে ফিরে আসে।  

শেষকথা  

আজকের দিনে কোনো পণ্য কিনতে ক্রেতাদের সামনে শত-হাজারো অপশন রয়েছে। ঠিক একারণেই তাদের বিশ্বাস অর্জন করা গুরুত্বপূর্ণ। তবে আশার খবর এই যে, Bikroy.com-এর মাধ্যমে ব্যবসা পরিচালনা করার ক্ষেত্রে ক্রেতার বিশ্বাস অর্জন করার জন্য রয়েছে ভেরিফাইড ব্যাজ

আমরা আশাবাদী উপরোক্ত পন্থা অবলম্বনের মাধ্যমে আপনি সহজেই একজন ভেরিফাইড সেলার হিসেবে নিবন্ধন করে আপনার অনলাইন ব্যবসায় গ্রাহক সন্তুষ্টি লাভ করতে পারবেন। 
ভেরিফাইড ব্যাজ ফিচার সম্পর্কে আপনার আরও কোনো জিজ্ঞাসা থাকলে আপনার ফিল্ড সেলস এক্সিকিউটিভের সাথে যোগাযোগ করুন। এছাড়াও আমাদের কাস্টমার সাপোর্ট এ support@bikroy.com এ ইমেইল অথবা হেল্পডেস্ক ০৯৬০৯ ৫৫৫ ৪৪৪ নাম্বারে কল করেও যোগাযোগ করতে পারেন।

Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

আরও দেখুন

অনুরূপ লেখা গুলো

Back to top button
Close
Close