বিক্রয় – এর আয়োজনে প্রথমবারের মতো কোরবানি পশু প্রদর্শনী

বিক্রয় কোরবানি পশু প্রদর্শনী
Share

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস ও অনলাইনে গবাদি পশু কেনা-বেচার জনপ্রিয় মাধ্যম Bikroy.com আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে “Bikroy Qurbani Show” নামক একদিন ব্যাপী কোরবানির পশু প্রদর্শনীর আয়োজন করেছে। মূলত, এই অনুষ্ঠানটি ছিল Bikroy #BiratHaat নামক ফ্ল্যাগশিপ ক্যাম্পেইনেরই একটি অংশ। ১৮ আগস্ট, শনিবার রাজধানীর লালমাটিয়া গার্লস হাই স্কুল প্রাঙ্গনে এই প্রদর্শনীটি অনুষ্ঠিত হয়।

যে সকল গ্রাহকরা হাটে গিয়ে কোরবানির পশু কিনতে চান না তবে চূড়ান্ত সিদ্ধান্ত নেবার আগে একবার কোরবানির পশুটিকে দেখে আসতে চান, তাদের উদ্দেশ্যেই Bikroy এই প্রদর্শনীর আয়োজন করে। সকলের জন্য উন্মুক্ত এই প্রদর্শনীতে ছিল অনন্য সব গরুর সমাহার। আগ্রহী ক্রেতারা নিজে দেখে পছন্দের গরুটি প্রি-অর্ডার করার সুযোগ পেয়েছেন। প্রদর্শনীতে প্রি-অর্ডারকৃত কোরবানির পশু ঈদের আগে ২১ আগস্টের মধ্যে গ্রাহকের কাছে পৌঁছে যাবে। উল্লেখ্য, বিগত বছরের মতো এই ঈদ-উল-আযহা-তেও Bikroy তার সম্মানিত গ্রাহকদের জন্য নিয়ে এসেছে চমৎকার সব গবাদি পশুর সমাহার। Bikroy এ বর্তমানে ৩,০০০ এরও বেশি গবাদি পশুর বিজ্ঞাপন রয়েছে এবং এর সংখ্যা ক্রমেই বেড়ে চলেছে। বহুল আলোচিত, বর্তমানে বাংলাদেশের সবচেয়ে বড় ষাঁড়, ২২ লক্ষ টাকা মূল্যের “রাজা বাবু” Bikroy থেকে কেনা যাবে।

অসংখ্য দর্শক ও আগ্রহী ক্রেতাদের মাঝে প্রদর্শনীতে উপস্থিত ছিলেন Bikroy.com – এর হেড অব মার্কেটিং এন্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন এবং হেড অব মার্কেটপ্লেস সেজামী খলিলবিক্রয়-এর হেড অব মার্কেটিং এন্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন প্রদর্শনী সম্পর্কে বলেন, “যদিও এই ধরণের শো-এর আয়োজন আমাদের এবারই প্রথম, কিন্তু গ্রাহকদের হাটে গিয়ে যাচাই করে কোরবানির পশু কেনার দুর্ভোগ লাঘব করতে আমরা প্রতি বছর এই ক্যাম্পেইন নিয়ে আসি। আমাদের যেসকল গ্রাহক অনলাইনে কোরবানির পশু কিনলে নিজের পছন্দের পশুটিই পাবেন কী না এই সংশয়ে থাকেন, তাদের জন্যই আমাদের এই আয়োজন। আশা করছি এই শো-তে আসার পর গ্রাহকদের সকল ভ্রান্তি দূর হয়ে গেছে”।

সারাদেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা অসংখ্য একক বিক্রেতা ছাড়াও দেশীয় ফার্মগুলোর একটি বড় অংশ যেমন সাদিক এগ্রো, সুবেদ আলী এগ্রো, মমতাজ এগ্রো, স্বাধীন এগ্রো, মাস্কো এগ্রো এবং আরও অনেকে Bikroy এর মেম্বার হিসেবে যুক্ত থেকে তাদের গবাদি পশুগুলোর বিরাট সংগ্রহের বিজ্ঞাপন Bikroy এ পোস্ট করে থাকেন। এর মাধ্যমে সকল বিক্রেতাগণ উপকৃত হয়ে থাকেন কেননা বাস্তবে হাট জমে ওঠার পূর্বেই তাদের অধিকাংশ কোরবানির পশু বিক্রি হয়ে যায়। এছাড়াও Bikroy Deals এর মাধ্যমে পছন্দের কোরবানির পশু ক্রয় করে ক্রেতারা উপভোগ করতে পারবেন তাদের পছন্দের ক্রয়কৃত কোরবানির পশু ফ্রি হোম ডেলিভারি সুবিধাসহ উপহার সামগ্রী। গ্রাহকরা চাইলে পশু ক্রয়ের পূর্বে তাদের প্রত্যাশিত পশুটিকে যেখানে রাখা হচ্ছে সেটি সরাসরি পরিদর্শন করতে পারবেন।

Pujan Kumar Editor
SEO Specialist , Bikroy.com
follow me
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Comments

comments

About Pujan Kumar

It's Pujan Kumar Saha, a Digital Marketing Expert from Bangladesh. I am passionate about Search Engine Optimization (SEO), Social Media Marketing (SMM) and other sectors of Digital Marketing. I also have experience in Programmatic Ad Operations sector.