Bikroy এবং অরিয়েন্টাল রিয়েল এস্টেট-এর মধ্যে চুক্তি স্বাক্ষর

Share

রাজধানী ঢাকার Bikroy-এর কার্যালয়ে Bikroy এবং অরিয়েন্টাল রিয়েল এস্টেট লিমিটেড-এর মধ্যে এই চুক্তি স্বাক্ষরিত হয়। Bikroy-এর ক্যাটাগরি ম্যানেজমেন্টের সিনিয়র ম্যানেজার, ইসা আবরার আহমেদ এবং অরিয়েন্টাল গ্রুপের বিজনেস ডেভেলপমেন্ট হেড রেদওয়ান সিদ্দিক খান এই সমঝোতা চুক্তি স্বাক্ষর করেন। এতে আরও উপস্থিত ছিলেন বিক্রয়-এর প্রপার্টি ক্যাটাগরির অ্যাসিস্টেন্ট ম্যানেজার ইমদাদুল হক মোবিন, অরিয়েন্টাল গ্রুপের মার্কেটিং এন্ড সেল্স এজিএম সানা উল্লাহ সানি এবং ডিজিটাল মার্কেটিং এক্সিকিউটিভ সুরাইয়া খানম।

এ বিষয়ে Bikroy-এর ক্যাটাগরি ম্যানেজমেন্টের সিনিয়র ম্যানেজার ইসা আবরার আহমেদ বলেন, “Bikroy-এর জন্মের শুরু থেকেই আমরা রিয়েল এস্টেট গ্রাহকদের জন্য সবসময় নতুন উদ্ভাবনী সুবিধাসমূহ নিয়ে আসার চেষ্টা করি। তারই ধারাবাহিকতায় এবার অরিয়েন্টাল রিয়েল এস্টেট লিমিটেড-এর সাথে যুক্ত হয়ে নিয়ে এসেছি নতুন নতুন সব প্রপার্টির সমাহার যার মাধ্যমে আমাদের গ্রাহকগণ আরও নতুন সব প্রোপার্টির মধ্যে থেকে তাদের পছন্দের ফ্ল্যাট বা প্লটটি বেছে নিতে পারেন। ওরিয়েন্টাল গ্রুপের সাথে আমাদের এই চুক্তিটি আমাদের সাথে সংযুক্ত সকলের জন্য একটি বৃহৎ উদ্যোগ”।

অরিয়েন্টাল রিয়েল এস্টেট লিমিটেড-এর বিজনেস ডেভেলপমেন্ট হেড রেদওয়ান সিদ্দিক খান বলেন, “আমাদের সব ধরনের স্টেকহোল্ডারদের জন্য একটি লাভজনক অবস্থা সৃষ্টি করতে আমরা এই চুক্তি স্বাক্ষর করেছি। এই চুক্তি Bikroy-এর হাজার হাজার আগ্রহী ক্রেতাদের দারুণ প্রপার্টি খুঁজে পেতে সাহায্য করবে, যা আমরা গ্রাহকদের জন্য এক্সক্লুসিভ ভাবে নিয়ে এসেছি। আমরা আশা করি আমাদের এই পার্টনারশীপ আগামীতে আরও বাড়বে”।

সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Comments

comments