Bikroy আপডেট

স্বাধীনতা দিবস উপলক্ষে Bikroy-এর আয়োজন ‘বাংলার ইতিহাসবিদ’ কুইজ কন্টেস্ট

স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy.com নিয়ে এসেছে ‘বাংলার ইতিহাসবিদ’ কুইজ কন্টেস্ট। বাংলাদেশের নতুন প্রজন্মকে স্বাধীনতার বীরত্বগাঁথার ইতিহাস সম্পর্কে আরও ভালোভাবে জানতে উদ্বুদ্ধ করতে Bikroy এই প্রতিযোগিতার আয়োজন করেছে।

অংশগ্রহণ করতে প্রতিযোগীরা Bikroy ব্লগে ভিজিট করে প্রয়োজনীয় তথ্যসহ স্বাধীনতা সংগ্রাম সম্পর্কিত ১০টি প্রশ্নের সঠিক উত্তর দিয়ে পেইজ লিংকটি নিজেদের ফেসবুক টাইমলাইনে #বাংলারইতিহাসবিদ লিখে শেয়ার করবেন। সবগুলো প্রশ্নের সঠিক উত্তরদাতাদের মধ্য থেকে একজনকে বিজয়ী ঘোষণা করা হবে। বিজয়ীর জন্য পুরস্কার হিসেবে থাকছে বাংলাদেশের ইতিহাস ও মুক্তিযুদ্ধ বিষয়ে দারুণ কিছু বই। গতকাল থেকে শুরু হওয়া এই প্রতিযোগিতাটিতে অংশগ্রহণের শেষ তারিখ ২৬ মার্চ, ২০২২। পুরস্কার প্রদানের সম্ভাব্য তারিখ ২৯ মার্চ, ২০২২।

প্রতিযোগিতা সম্পর্কে Bikroy.com-এর সিইও ঈশিতা শারমিন বলেন, “স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর সাক্ষী হতে পারা জাতি হিসেবে আমাদের জন্য অত্যন্ত গর্বের ও আনন্দের। মুক্তিযুদ্ধের গৌরবগাঁথা বর্তমান ও আগামীর প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে আমাদের এই আয়োজন। আর পুরস্কার হিসেবে থাকছে দেশের কৃতি সন্তান এবং বিখ্যাত সাহিত্যিকদের লেখা স্বাধীনতার ইতিহাস সমৃদ্ধ চমৎকার এবং জনপ্রিয় কিছু বই। প্রতিযোগিতাটিতে অংশ নেওয়ার জন্য আমি সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি”।

Bikroy.com-এর হেড অব মার্কেটিং আরিফিন হোসাইন বলেন, “স্বাধীন দেশ হিসেবে ৫০ বছর পূর্তি বাংলাদেশের ইতিহাসের পাতায় এক উজ্জ্বল দৃষ্টান্ত। সময়ের সাথে সাথে মুক্তিযুদ্ধের স্বর্ণালী ইতিহাস যেন আমাদের মনে আরও সুদৃঢ় হয়, সেই লক্ষ্যে Bikroy.com নিয়মিত এই ধরণের আয়োজন করে থাকে। তারই ধারাবাহিকতায় আমরা এই কুইজ কন্টেস্টটি নিয়ে এসেছি। আমরা আশাবাদী, বরাবরের মতো এবারও সবার কাছ থেকে উৎসাহ ব্যঞ্জক সাড়া পাবো”।

শর্তাবলীঃ

  • বিজয়ী নির্ধারণে Bikroy এর সিদ্ধান্তই চূড়ান্ত।
  • পুরস্কারপ্রাপ্ত উপহারসমূহ ফেরত, বিনিময় বা বদলিযোগ্য নয়।
  • প্রতিযোগিতার গোপনীয়তা এবং স্বচ্ছতা বজায় রাখার স্বার্থে Bikroy এর কোনো কর্মী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন না।
Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

আরও দেখুন

অনুরূপ লেখা গুলো

Back to top button
Close
Close