ফ্রী বেসিক সার্ভিস নিয়ে ফেসবুকের নতুন টিভি বিজ্ঞাপন

Share

 

ফেসবুক বাংলাদেশে তাদের ফ্রী বেসিক সার্ভিস সম্পর্কে প্রচারের জন্য দুটি নতুন টিভি বিজ্ঞাপন প্রকাশ করেছে। এই বিজ্ঞাপন দু’টিতে ফেসবুকের এই নতুন সার্ভিসের যে বৈশিষ্ট্যগুলো তুলে ধরা হয়েছে সেগুলো জনসাধারণের জন্য একবারেই ফ্রী, যেমন: Bikroy, BDNews24, Prothom Alo, BDJobs, এবং Cricinfo ইত্যাদি ওয়েবসাইট গুলোতে ইন্টারনেট খরচ ছাড়া ব্রাউজিং। ফ্রী বেসিকস অ্যাপটি ডাউনলোড করে আপনি ফেসবুকের এই সার্ভিসের সম্পূর্ণ লিস্টটি পেতে পারেন।

যেসব স্থানে ইন্টারনেটের ব্যবহারিক মূল্য কিছুটা ব্যয়বহুল, সেসব স্থানে ফেসবুকের ফ্রী বেসিকস জনসাধারণের জন্য মোবাইল ফোনে ব্যবহার উপযোগী কিছু গুরুত্বপূর্ণ সার্ভিসের সুবিধা দিবে। এই সার্ভিসের মাধ্যমে কোন রকম ডাটা চার্জ ছাড়াই অর্থাৎ বিনা মূল্যে খবর, চাকরি, স্বাস্থ্য, শিক্ষা এবং স্থানীয় তথ্য ইত্যাদি সংক্রান্ত ওয়েবসাইট ব্যবহার করা যাবে। এধরণের ওয়েবসাইটগুলোতে ফ্রী প্রবেশের সুযোগ পেলে ইন্টারনেট ব্যবহারের উপকারিতা সম্পর্কে সাধারণ মানুষের মধ্যে আরও সচেতনতা বৃদ্ধি পাবে এবং তারা ইন্টারনেট ব্যবহারে আগ্রহী হবে। এই সার্ভিসটি জনসাধারণের জীবনযাত্রার মান আরও সহজ এবং স্বচ্ছন্দময় করবে বলে আশা করা যাচ্ছে।

বিক্রয়-ডট-কম এবং অন্যান্য ওয়েবসাইট ফ্রী ব্রাউজ করতে নিচের লিঙ্কটি ক্লিক করুন অথবা আরও বিস্তারিত জানতে “FREE” লিখে এসএমএস করুন 5959 নাম্বারে: https://0.freebasics.com/?href=tvcbgdcptr

সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Comments

comments