প্রিমিয়াম মেম্বাররা উপভোগ করতে পারবেন আকর্ষণীয় নতুন সব ফিচার

Premium Membership New Additions
Share

Bikroy এর প্রিমিয়াম মেম্বারশিপ প্যাকেজটিতে যুক্ত হয়েছে আকর্ষণীয় নতুন সব ফিচার। এই নতুন মান সংযোজনগুলি বিশেষত অন্য সকল বিজ্ঞাপনের ভিড়ে মেম্বারদের বিজ্ঞাপনগুলোকে বিশেষায়িত করতে এবং তাদের পণ্যগুলি সফলভাবে বাজারজাত করার জন্য ডিজাইন করা হয়েছে। প্লাস এবং প্রিমিয়াম মেম্বারশিপ উভয় প্যাকেজই কিছু অনন্য সেবা প্রদানের মাধ্যমে বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস, Bikroy.com আপনার ব্যবসার প্রসারে সহায়তা করে থাকে।

প্রিমিয়াম মেম্বারশিপ নতুন আরও ৩টি সুবিধা নিয়ে এসেছে, যাতে মেম্বাররা আরও বেশি এবং আরও সফলভাবে ব্যবসায়ের সুযোগ পান। আপগ্রেড করা প্রিমিয়াম মেম্বারশিপ প্যাকেজ নিম্নলিখিত নতুন বৈশিষ্ট্যগুলি সরবরাহ করেঃ

প্রিমিয়াম মেম্বারশিপ ব্যাজ

ব্যবসায়ের নামের পাশে একটি উজ্জ্বল হলুদ তারকা চিহ্ন বিক্রেতার বিজ্ঞাপন পোস্টিংগুলোকে অন্যান্য বিজ্ঞাপন থেকে আলাদা করতে সহায়তা করে। এর ফলে ক্রেতারা সহজেই বিক্রেতাকে একজন স্বীকৃত প্রিমিয়াম মেম্বার হিসেবে সনাক্ত করতে পারবেন এবং তাঁর ব্যবসায়ের নির্ভরযোগ্যতাও বুঝতে পারবেন। গ্রাহকরা স্বীকৃত বিক্রেতাদের কাছ থেকে ক্রয় করতে পছন্দ করায় এটি বিক্রয় বাড়াতে সহায়তা করে।

Premium Star

Premium Star Car Ad

বেশি সংখ্যক ছবির ব্যবহার 

Bikroy এর একটি সাধারণ বিজ্ঞাপনে সর্বোচ্চ ৫ টি ছবি ব্যবহার করা যায়, কিন্তু প্রিমিয়াম মেম্বারশিপ মেম্বারদের আগের তুলনায় দ্বিগুণ পোস্ট এবং প্রতিটি বিজ্ঞাপনের জন্য সর্বোচ্চ ২০ টি ছবি ব্যবহারের সুবিধা দেয় (ছবি ব্যবহারের লিমিট বিজ্ঞাপন ক্যাটাগরির উপর নির্ভর করে)। বেশি ছবি বেশি আগ্রহী ক্রেতাদের আকর্ষণ করে এবং সম্ভাব্য গ্রাহকদের বেশ ভালোভাবে প্রভাবিত করে।

মেম্বারশিপ শপে ‘সার্চ’ অপশন

প্রিমিয়াম মেম্বাররা ‘সার্চ’ অপশনের পুরো সুবিধা উপভোগ করতে পারবেন। মেম্বার শপের পেজটিতে একটি “সার্চ” বার আসে। এটি গ্রাহকদের দোকানে উপলব্ধ পণ্য সহজে খুঁজে পেতে সহায়তা করবে এবং ব্রাউজিংয়ের অভিজ্ঞতাকেও সহজ করে তোলে। এই ফাংশনটি ডেস্কটপ, মোবাইল ওয়েব, Android এবং iOS অ্যাপে ব্যবহার করা যাবে।

Shop Search

এছাড়াও প্রিমিয়াম মেম্বারের ১০ গুণ বেশি বিজ্ঞাপন পোস্ট করার সুবিধা এবং টপ অ্যাড, বাম্প আপ, আর্জেন্ট এবং স্পটলাইটের মতো অন্যান্য প্রমোশনের সাহায্যে ৪ গুণ বেশি বিজ্ঞাপন প্রচারের সুযোগ তো থাকছেই। এর ফলে সাধারণ বিজ্ঞাপনের তুলনায় ভিউ এবং আগ্রহী ক্রেতাদের দ্বারা যোগাযোগের সম্ভাবনা বেড়ে যায়।

Bikroy এ গ্রাহক ও মেম্বারদের সর্বোচ্চ অভিজ্ঞতা নিশ্চিত করতে আমরা নিয়মিত আমাদের সার্ভিসের মানোন্নয়নে অঙ্গীকারবদ্ধ। গ্রাহকের মতামতের উপর ভিত্তি করে আমরা সবচেয়ে ভালো সেবাদানে সদা সচেষ্ট।

এ সংক্রান্ত আপনার যেকোনো জিজ্ঞাসার ক্ষেত্রে অথবা প্লাস থেকে প্রিমিয়াম মেম্বারশিপে আসতে চাইলে আমাদের হেল্প-ডেস্ক এ কল করুন ০৯৬০৯ ৫৫৫৪৪৪ (প্রতিদিন সকাল ৯ টা থেকে রাত ৯ টা পর্যন্ত) বা support@bikroy.com এ ইমেইল করুন।

সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Comments

comments