Bikroy

পাঠাও-এ চাকরির সুযোগ এখন Bikroy-এর মাধ্যমে

Bikroy, বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস, দেশের সবচেয়ে জনপ্রিয় রাইড শেয়ারিং অ্যাপ পাঠাও-এর সাথে চুক্তি স্বাক্ষর করেছে। সম্প্রতি, রাজধানীর বনানীতে Bikroy-এর প্রধান কার্যালয়ের এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন হয়। এর মাধ্যমে আগ্রহীরা Bikroy-এর মাধ্যমে পাঠাও-তে কাজের জন্য আবেদন করতে পারবেন।

এই চুক্তির মাধ্যমে, পাঠাও-তে যারা রাইডার হিসেবে কাজ করতে আগ্রহী তারা Bikroy-এর মাধ্যমে আবেদন করে কাজ করার সুযোগ পাবেন। এছাড়াও, এই চুক্তি Bikroy-কে পাঠাও-এর অফিসিয়াল রিক্রুটমেন্ট পার্টনার হিসেবে প্রতিষ্ঠিত করবে যা, চাকরি খোঁজকারীদের পাঠাও-এ চাকরি খুঁজতে এবং অনলাইনে- Bikroy.com/Jobs-এ আবেদন করতে সহায়তা করবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন Bikroy-এর ক্যাটাগরি ম্যানেজমেন্ট-এর সিনিয়র ম্যানেজার ইসা আবরার আহমেদ, অ্যাসিসটেন্ট ম্যানেজার ইয়াসিন আরাফাত, পাঠাও রাইডস-এর সিইও হুসাইন এম ইলিয়াস এবং ভাইস প্রেসিডেন্ট কিশোর আহমেদ হাসেমি। Bikroy-এর ক্যাটাগরি ম্যানেজমেন্ট-এর সিনিয়র ম্যানেজার ইসা আবরার আহমেদ বলেন, তরুণদের জন্য রাইড শেয়ারিং একটি নতুন এবং ব্যাপকভাবে সফল আয়ের উৎস। স্টাফদের সহায়তা করতে এবং নতুন এই ইন্ডাস্ট্রিতে চাকরির খোঁজকারীদের চাকরির জন্য আবেদনের সুবিধা দিতে আমরা পাঠাও-এর সাথে যুক্ত হয়েছি। আমরা আশা করি, এই চুক্তির অধীনে চাকরি সন্ধানকারীরা Bikroy.com/PathaoJobs-এ তাদের সুবিধামতো প্রত্যাশিত চাকরি পাবেন।

পাঠাও-এর রাইডস-এর ভাইস প্রেসিডেন্ট কিশোর হাসেমি বলেন, পাঠাও একটি দ্রুত-সম্প্রসারণশীল কম্পানি, যার লক্ষ্য হচ্ছে দেশের পরিবহন ও লজিস্টিক-এ সবচেয়ে চ্যালেঞ্জিং সমস্যার সমাধান করা। এজন্য আমাদের প্রায়ই মানসম্পন্ন লোক দরকার হয়। সম্প্রতি, Bikroy.com/Jobs চাকরিদাতাদের কাছে জনপ্রিয় হয়েছে এবং এটি মানসম্পন্ন প্রার্থীদের জন্য সবচেয়ে সেরা মাধ্যম। Bikroy.com/PathaoJobs-এ আমরা চাকরির জন্য কিছু শূন্য পদ নিয়ে আসতে পেরে সত্যিই আনন্দিত যা পাঠাও-তে যোগ্য প্রার্থীদের প্রত্যাশিত চাকরি খুঁজে পেতে সহায়তা করবে। এই চুক্তির মাধ্যমে আশা করি, আমরা আমাদের সর্বোত্তম চেষ্টা সম্প্রসারণ করতে সক্ষম হবো যা, চাকরি সন্ধানকারীদের Bikroy-এর মাধ্যমে পাঠাও-এর চাকরি খুঁজে পেতে সাহায্য করবে।

সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

আরও দেখুন

অনুরূপ লেখা গুলো

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close
Close