Bikroy

‘নিত্য প্রয়োজনীয় সামগ্রী’ নামের নতুন ক্যাটাগরি নিয়ে এলো Bikroy

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া নভেল করোনাভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমণ কমানোর জন্য বাংলাদেশে চলমান রয়েছে সরকার ঘোষিত সাধারণ ছুটি। কিন্তু নিয়মিত কার্যক্রম সীমিত থাকলেও থেমে নেই মানুষের চাহিদা। আর সেটি পূরণের লক্ষ্যেই বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy.com নিয়ে এসেছে নিত্য প্রয়োজনীয় সামগ্রী। ফলে নিত্য প্রয়োজনীয় জিনিসের স্টোরগুলোর বিক্রেতারা অনলাইনে নিজের স্টোর খুলতে পারবেন কোনো ফি ছাড়াই।

কঠিন এই পরিস্থিতিতে যখন বিভিন্ন এলাকার জেনারেল স্টোরগুলোতে বা অনলাইনে অর্ডার করেও পাওয়া যাচ্ছে না প্রয়োজনীয় পণ্য ও খাবার, তখন Bikroy-এ গ্রাহকরা পাবেন ১৫০ এরও বেশি স্টোর থেকে ৩,৩০০ এরও বেশি বিজ্ঞাপনের মধ্য থেকে প্রতিদিনের ব্যবহার্য সামগ্রী কেনার সুযোগ। এতে করে ক্রেতারা যেমন ঘরে বসে তাঁদের নিজ নিজ এলাকার সুপার স্টোর থেকে প্রয়োজনীয় পণ্যটি কিনতে পারবেন, অপরদিকে বিক্রেতারাও দোকান বন্ধ থাকলেও নিজের অনলাইন স্টোর খুলে বিজ্ঞাপন দেওয়ার মাধ্যমে তাঁদের ব্যবসা এবং সর্বোপরি অর্থনীতির চাকা সচল রাখতে পারবেন।

এই নিত্য প্রয়োজনীয় সামগ্রীগুলোর মধ্যে থাকছে খাবার সামগ্রী যেমন চাল, ডাল, তেল, ডিম ইত্যাদি, মাস্ক, গ্লাভস, হ্যান্ডওয়াশ, স্যানিটাইজারের মতো স্বাস্থ্যসেবার পণ্য, ঘর পরিষ্কারের জন্য গৃহস্থালি সামগ্রী, শিশুদের পণ্য যেমন দুধ, ফর্মুলা ডায়াপার ইত্যাদি, তাজা ফল ও সবজি, টাটকা মাছ ও মাংস ইত্যাদি ৭টি সাব-ক্যাটাগরি।

Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

আরও দেখুন

অনুরূপ লেখা গুলো

Back to top button
Close
Close