নববর্ষ উপলক্ষে Bikroy এর আকর্ষণীয় “বৈশাখী Deals ১৪২৬”

বৈশাখী Deals ১৪২৬
Share

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy.com, আসন্ন বাংলা নববর্ষ উপলক্ষে গ্রাহকদের জন্য নিয়ে এলো “বৈশাখী Deals ১৪২৬ পাওয়ার্ড বাই Minister। এই অফারে গ্রাহকরা Bikroy Deals থেকে যেকোনো পণ্য কিনে জিতে নিতে পারবেন অসাধারণ কিছু উপহার। এই ‌ক্যাম্পেইনে পার্টনার হিসেবে থাকছে Minister Hi-Tech Park Limited। আজ ২৮ মার্চ ২০১৯ ঢাকায় অবস্থিত Bikroy.com-এর  হেড অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে এই বৈশাখী ক্যাম্পেইনের ঘোষণা দেওয়া হয় এবং দু’পক্ষের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। আজ থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইন চলবে ১৫ এপ্রিল ২০১৯ পর্যন্ত।

এ‌ অনুষ্ঠানে অন্যান্যদের সাথে উপস্থিত ছিলেন Bikroy.com-এর হেড অব মার্কেটিং অ্যান্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন; Bikroy.com-এর হেড অব মার্কেটপ্লেস নাজ হুসাইন; Minister Hi-Tech Park Limited-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনস কে.এম.জি. কিবরিয়া; Minister Hi-Tech Park Limited-এর হেড অব কর্পোরেট সেলস মোহাম্মাদ বদরুল আলম চৌধুরী এবং Minister Hi-Tech Park Limited-এর ম্যানেজার অব ই-কমার্স এফ.এম. মাহফুজুল ইসলাম।

বিক্রয় বৈশাখী Deals ১৪২৬

এই অফারটি পেতে গ্রাহকরা ১৫ এপ্রিল ২০১৯ এর মধ্যে Bikroy Deals থেকে পণ্য কিনে রেফ্রিজারেটর, টেলিভিশন এর মতো পুরস্কার জিতে নেওয়ার সুযোগ পাবেন। যেসকল গ্রাহক বেশি কেনাকাটা করবেন তাদের মধ্য থেকে র‍্যাফেল ড্র-এর মাধ্যমে বিজয়ী ঘোষণা করা হবে। প্রতিযোগীদের মধ্য থেকে তিনজন বিজয়ী গ্রাহকের জন্য রয়েছে দারুণ উপহার। বিজয়ী গ্রাহকদের জন্য Minister-এর সৌজন্যে থাকছেঃ

প্রথম পুরস্কারঃ একটি ৩০০ লিটার রেফ্রিজারেটর;

দ্বিতীয় পুরস্কারঃ একটি ৩২” এলইডি স্মার্ট টেলিভিশন এবং

তৃতীয় পুরস্কারঃ একটি গ্যাস বার্নার

পছন্দের পণ্য কিনতে গ্রাহকদের Bikroy Deals গিয়ে “Buy Now” এ ক্লিক করে অর্ডার করতে হবে। অর্ডার হওয়ার পর Bikroy-এর পক্ষ থেকে গ্রাহকের জন্য একটি অর্ডার আইডি ধার্য করা হবে। সেই অর্ডার আইডি-টির মাধ্যমেই Bikroy.com-এর কতৃপক্ষ বিজয়ী নির্ধারণ করবেন। ১৭ এপ্রিল ২০১৯ এ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে। Bikroy Deals হচ্ছে Bikroy.com সার্ভিসের সবচেয়ে নতুন সংযোজন। এটি মূলত একটি ই-কমার্স সেকশন যা “Buy Now” ফিচারের মাধ্যমে হিসেবে ইলেকট্রনিক্স, কিচেন ও হোম অ্যাপ্লায়েন্স, ব্যাক্তিগত গ্রুমিং আইটেম, ট্র্যাভেল এক্সেসরিজ এবং আরও হাজারো পণ্য শতভাগ নিরাপত্তার সাথে ক্রেতাদের নিকট পৌঁছে দেয়।

বৈশাখী Deals সম্পর্কে Bikroy.com-এর হেড অব মার্কেটিং অ্যান্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন বলেন, “পহেলা বৈশাখ বাংলাদেশের সবচেয়ে বড় জাতীয় উৎসবে পরিণত হয়েছে যা এখন ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার আনন্দের উপলক্ষ। আর নতুন বছরকে নতুন জিনিস দিয়ে বরণ করা বাঙালির একটি বহুল প্রচলিত প্রথা। Bikroy-এ আমরা গ্রাহকদের জন্য সেই সুযোগটিই করে দিয়েছি। বিজয়ী গ্রাহকদের জন্য তো আকর্ষণীয় উপহার থাকছে। আশা করি, এবারের নতুন বছর সকল গ্রাহকদের জন্য চমৎকার কাটবে”।

Bikroy.com-এর হেড অব মার্কেটপ্লেস নাজ হুসাইন বলেন, “Bikroy Deals এ আমরা সবসময় গ্রাহকদের প্রয়োজন ও চাহিদা অনুযায়ী নিত্যব্যবহার্য পণ্য নিয়ে আসি। গ্রাহকরা ঘরে বসেই যাতে তাদের পছন্দের জিনিসটি পেয়ে যেতে পারেন সেজন্য রয়েছে আমাদের ফ্রি হোম ডেলিভারির ব্যবস্থা। নতুন বছর উপলক্ষে আমাদের বিভিন্ন ফ্যাশন আইটেম ও এক্সেসরিজ গ্রাহকদের চাহিদা পূরণ করবে বলে আমার বিশ্বাস।”

এই ক্যাম্পেইনের অংশীদার Minister Hi-tech Park Limited-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনস কে.এম.জি. কিবরিয়া বলেন, “Minister সবসময়ই গ্রাহকদের জন্য এক্সক্লুসিভ আয়োজনের পাশে থাকতে চেষ্টা করে। আমি বিশ্বাস করি, Bikroy-এর এই অসাধারণ অফারে বিজয়ী গ্রাহকগণ অভিভূত হবেন”।

Minister Hi-tech Park Limited-এর হেড অব কর্পোরেট সেলস মোহাম্মাদ বদরুল আলম চৌধুরী বলেন, “বাংলা নববর্ষকে সামনে রেখে গ্রাহকদের চমৎকৃত করতে Bikroy-এর এই ক্যাম্পেইনটি সত্যিই অসাধারণ। বিশেষ এই দিবসে Bikroy-এর ক্যাম্পেইনের সাথে যুক্ত হতে পেরে আমরা সত্যিই আনন্দিত”।

শর্তাবলীঃ

  • প্রতিযোগিতার গোপনীয়তা এবং স্বচ্ছতা বজায় রাখার স্বার্থে Bikroy এর কোনো কর্মী এই প্রতিযোগিতায়  অংশগ্রহণ করতে পারবেন না।
  • বিজয়ী নির্ধারণে Bikroy এর সিদ্ধান্তই চূড়ান্ত।
  • পুরস্কারপ্রাপ্ত উপহারসমূহ ফেরত, বিনিময় বা বদলিযোগ্য নয়।
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Comments

comments