Bikroy

টপ অ্যাড এবং বাম্প আপ অ্যাডে এখন যোগ হলো আরও বেশি ও ভিন্ন অপশন!

Bikroy.com হচ্ছে বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস এবং নিরাপদ বিক্রয় নিশ্চিত করার সবচেয়ে ভাল মাধ্যম। বিক্রেতাদের একটি বড় অংশ একটি বিজ্ঞাপন পোস্ট করার কয়েক দিনের মধ্যেই তাদের প্রোডাক্টটি বিক্রি করতে সক্ষম হন। Bikroy-এ্রর ১,৮৫,০০০-এরও বেশি অফার আর বিজ্ঞাপনের মধ্য থেকে ক্রেতা আকর্ষণের সম্ভাবনা বাড়ানোর জন্য বিক্রেতাদের কাছে প্রমোশনের দুটি বিকল্প রয়েছে – টপ অ্যাড ও বাম্প আপ। এই দুটি বিকল্প ব্যবহার করে বিক্রেতাগণ আরও ১০ গুণ বেশী ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করতে পারবেন।

বর্তমানে প্রচলিত পন্থা অনুযায়ী, সকল প্রমোশন স্বয়ংক্রিয়ভাবে ৭ দিনের জন্য প্রযোজ্য হয়। Bikroy.com এর সাম্প্রতিক পরিসংখ্যান অনুযায়ী বিক্রির সময়সীমা গড় ৫ দিনের মতো হয়ে থাকে, তবে মাঝে মাঝে বিক্রেতারা প্রচারের জনপ্রিয়তার কারণেও ক্রমাগত ফোনকল এবং অনুসন্ধান পেয়ে থাকেন। অন্যদিকে, ব্যবসার উদ্দেশ্যে যাদের দোকান, ব্র্যান্ড বা সংগ্রহের প্রচারের দরকার হয়, Bikroy.com সেসকল বিক্রেতাদের কেবলমাত্র একটি বিজ্ঞাপণ প্রমোশনের মাধ্যমে বৃহত্তর সম্ভাব্য ক্রেতাদের কাছে পৌঁছানোর একটি চমৎকার সুযোগ প্রদান করে। কিন্তু মাত্র ৭ দিন সময়সীমার কারণে এক্ষেত্রে বিক্রেতাদের কাছে শুধুমাত্র যেই উপায়টি থাকে তা হল প্রমোশনগুলো তাদের বিজ্ঞাপনের উপর বার বার প্রয়োগ করে সেগুলো পুনঃব্যবহার করা।

এই ধরনের অসুবিধাগুলি দূর করতে এবং ব্যবহারকারীদের ভিন্ন ভিন্ন প্রয়োজনীয়তাগুলো পূরণ করার উদ্দেশ্যে Bikroy.com টপ অ্যাড ও বাম্প আপ প্রমোশনের ক্ষেত্রে নতুন মাত্রা যোগ করতে পেরে খুবই আনন্দিত। এখন বিক্রেতারা ৭ দিন তো বটেই, বরং ৩ ও ১৫ দিনের জন্যেও টপ অ্যাড ও বাম্প ব্যবহার করে তাদের বিজ্ঞাপনের প্রমোশন চালাতে পারবেন। এটি একটি আদর্শ উপায় বলে বিবেচিত হতে পারে কেননা তিনটি ফলক হওয়ার কারণে মূল্যের যে পরিবর্তন ঘটেছে তাতে বিক্রেতারা তাদের বিনিয়োগকৃত অর্থের বিপরীতে এখন আরো সুবিধা উপভোগ করতে পারবেন। অপরদিকে, ক্রেতাদেরও এই পদ্ধতিতে অনেক সময় বেঁচে যাবে, কারণ বিক্রি হয়ে যাওয়া পণ্যগুলো তাদের আর দেখতে হবে না। মেম্বার এবং ব্যবসায়িক ব্যবহারকারীগণ একই ফলাফল অর্জনের জন্য এখন আরও কম প্রমোশন চালাতে পারবেন, ফলে তাদের দক্ষতাও বৃদ্ধি পাবে।

Bikroy তাদের সিস্টেমকে নিয়মিত উন্নয়নের জন্য প্রতিশ্রুতিবদ্ধ যাতে মেম্বার এবং ব্যবহারকারীরা Bikroy.com এর কার্যক্রম থেকে প্রতিনিয়ত সুফল লাভ করে। টপ অ্যাড ও বাম্প আপ এর সময়কাল নির্বাচন করার এই নতুন ফিচারটি মূল্যের পার্থক্যের মধ্যে পরিবর্তন নিয়ে এসেছে, এর ফলে ব্যবহারকারীরা তাদের বিজ্ঞাপনগুলি পোস্ট বা প্রমোশনের ক্ষেত্রে কোনোরকম অসুবিধা অনুভব করবেন না।

সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

আরও দেখুন

অনুরূপ লেখা গুলো

Leave a Reply

Back to top button
Close
Close