জব পোর্টাল সম্পর্কে ধারণা পাল্টে দিতে BikroyJOBS এর নতুন সূচনা!

New BikroyJOBS
Share

আপনি কী চাকরির জন্য ইন্টারনেট এবং পত্রিকার কলামের উপর নির্ভরশীল? অথবা একজন নিয়োগকর্তা হিসেবে আপনি কী আপনার টিমের জন্য সঠিক প্রার্থীর সন্ধানে ঘুরছেন?

চাকরির বাজার নিয়ে আমাদের এক গবেষণায় উঠে এসেছে যে, খালি পদ দ্রুত পূরণ করা বাংলাদেশের কর্মক্ষম জনশক্তি ও নিয়োগকর্তাদের পক্ষে বেশ চ্যালেঞ্জিং এবং এর প্রতিটি পদে জড়িয়ে আছে ব্যাপক খরচ।

তাই Bikroy.com নতুন আঙ্গিকে নিয়ে এসেছে BikroyJOBS – বাংলাদেশের প্রথম জব সাইট যা নিয়োগকারীদের জন্য একটি সাশ্রয়ী ও পরিপূর্ণ সেবা নিশ্চিত করবে এবং বিশেষভাবে পার্ট-টাইম, এন্ট্রি লেভেল এবং তরুণ শিক্ষার্থীদের কর্মসংস্থানে সহায়তা করবে।

BikroyJOBS যোগাযোগ ও নেটওয়ার্ক তৈরি এবং আপনার দক্ষতা অনুযায়ী চাকরি খোঁজার আদর্শ মাধ্যম। হতে পারে আপনি আমাদের মেম্বারদের খোঁজা সঠিক প্রার্থী কিংবা স্বপ্নের চাকরিটির জন্য আপনি সম্ভাব্য প্রার্থী – BikroyJOBS এ যোগ দিন আর আপডেটেড থাকুন এই সব বিষয়ে।

কীভাবে BikroyJOBS এর মাধ্যমে আপনি উপকৃত হবেন?

Aarong, Eskayef, Pran, Daraz, Foodpanda, Shohoz, Obhai, Interspeed, ECourier এর মতো বিখ্যাত ব্র্যান্ড ও প্রতিষ্ঠানগুলির আস্থা BikroyJOBS। Bikroy.com এর ৩.৪ মিলিয়নেরও বেশি ইউনিক ভিজিটরের সাথে আমরা একটি বিশ্বস্ত প্ল্যাটফর্ম যা নিয়োগ বা চাকরি খোঁজার বিষয়টিকে মতো সময়সাধ্য বিষয়কেও একদম সহজ করে তোলে।

এক নজরে BikroyJOBS:

  • প্রতি মাসে ৪৫০,০০০+ ইউনিক ভিজিটর
  • প্রতি মাসে ৩৮০+ নতুন বিজ্ঞাপন
  • প্রতি মাসে ১,০০০+ লাইভ বিজ্ঞাপন
  • ৪০০,০০০+ সিভি ডাটাবেজ
  • ৫০+ নিবন্ধিত নিয়োগকর্তা
  • প্রতি মাসে ২০০,০০০+ আবেদনকারী

BikroyJOBS এর নতুন ফিচারসমূহঃ

  • ফিচারড এমপ্লয়ারঃ “ফিচারড এমপ্লয়ার” এ BikroyJOBS এর সাথে যুক্ত কোম্পানিগুলোর জব ওপেনিংগুলোতে সরাসরি আবেদন করার সুযোগ রয়েছে।
  • সহজেই চাকরি খুঁজুনঃ এখন থেকে ইন্ডাস্ট্রি অর্থাৎ ম্যানুফ্যাকচারিং, হেলথকেয়ার, ই-কমার্স এবং ইন্টারনেট; ব্যবসায়িক ফাংশন (কাজের ধরণ) অর্থাৎ মার্কেটিং ও সেলস, গ্রাহক সেবা, প্রশাসন এবং আইটি ও টেলিকম এবং চাকরির ধরন অর্থাৎ ফুলটাইম, পার্ট-টাইম এবং কন্ট্রাকচুয়াল – ইত্যাদি বিভাগ থেকে আপনার প্রয়োজনীয় বিষয়টি খুঁজে নিতে পারবেন।

সহজ নেভিগেশনঃ

  • চাকরি প্রার্থীদের জন্যঃ কীভাবে সিভি তৈরি আপডেট করতে হয় সেসম্পর্কে সুস্পষ্ট বর্ণনা দেওয়া আছে।
  • নিয়োগকর্তাদের জন্যঃ এটি নিয়োগকর্তাদের সরাসরি ট্যালেন্ট হান্ট পেজে নিয়ে যায় যার মাধ্যমে তারা আমাদের নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে একটি স্বচ্ছ ধারণা পান।

BikroyJOBS এর লক্ষ্য় হচ্ছে চাকরি প্রার্থীদের পছন্দের ইন্ডাস্ট্রি বা ফাংশন অনুযায়ী চাকরি খোঁজা এবং একইভাবে প্রার্থীদের একটি বিশাল পুল তৈরির মাধ্যমে নিয়োগকারীদের যোগ্য প্রতিভা খোঁজার জন্য একটি বিশ্বস্ত প্ল্যাটফর্ম হিসেবে প্রতিষ্ঠিত করা।

সুতরাং, আর দেরি না করে আজই ভিজিট করুন Bikroy.com/JOBS!

সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Comments

comments