Bikroy আপডেট

কোভিড-পরবর্তী চট্টগ্রাম ডিলারস মিট আয়োজন করলো বিক্রয় ডট কম

চট্টগ্রামের মেম্বারদের সাথে মিট অ্যান্ড গ্রিট অনুষ্ঠানের আয়োজন করলো বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডট কম। গত ১৭ নভেম্বর চট্টগ্রামের বনজ্যুর রেস্টুরেন্টে বিক্রয়-এর ম্যানেজমেন্ট টিমের উপস্থিতিতে ডিলারস মিট অনুষ্ঠিত হয়। সেখানে কোভিড পরবর্তীতে ‘নিউ নরম্যাল’ এর সাথে তাল মিলিয়ে মেম্বারদের বিজনেস পরিচালনা ও পরিসর বৃদ্ধি ইত্যাদি নিয়ে আলোচনা করা হয়।

অনুষ্ঠানে সম্মানিত মেম্বারগণ ও অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বিক্রয় ডট কম-এর ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন। বিক্রয়-এর ম্যানেজমেন্ট টিমের মধ্য থেকে উপস্থিত ছিলেন কর্পোরেট সেলস লিড সঞ্জয় বিশ্বাস, ভেহিকেলস অ্যান্ড জবস লিড আফজাল এইছ সারকার, প্রপার্টি লিড এমদাদুল হক মবিন, ম্যানেজার, অপারেশনস মোফাচ্ছেল হোসেন, ডেপুটি ম্যানেজার, মার্কেটপ্লেস মোঃ আমজাদ হোসেন, হেড অব এইচআর অ্যান্ড কালচার রেহেনুমা ইসলাম এবং হেড অব ফাইন্যান্স মাশরুর রহিম সাদাত। অনুষ্ঠানে ভ্যালুড মেম্বারদের সার্টিফিকেট প্রদান করা হয়। এছাড়াও মেম্বারদের জন্য সেখানে ছিলো সেলফি কন্টেস্ট। এর আগে গত সপ্তাহের শুরুতে বন্দর নগরী চট্টগ্রাম শহরের বিভিন্ন প্রান্তে ৩ দিনব্যাপী একটি রোডশো এর আয়োজন করে বিক্রয় ডট কম। সেখানে অনেক ব্যবহারকারীদের দেখা মিলে। তাদেরকে বিক্রয় অ্যাপ ইন্সটল, অ্যাড পোস্ট ও সিভি আপডেট ইত্যাদি কার্যক্রমের ভিত্তিতে দেওয়া হয় আকর্ষণীয় পুরস্কার।

S&S Automobiles-এর ম্যানেজিং ডিরেক্টর মোঃ সাইফুদ্দিন তাঁর মতামত জানিয়ে বলেন, “বিক্রয় ডট কম-এর সার্ভিস আমার সবসময়ই ভালো লাগে। চট্টগ্রাম ডিলারস ইভেন্টের এই চমৎকার আয়োজনে আমন্ত্রণ জানানোর জন্য বিক্রয় ডট কম-কে ধন্যবাদ। মেম্বারদের এই মিলনমেলা এবং খুব সুন্দর একটা ইভেন্ট আমরা উপভোগ করেছি। বিক্রয়-এর আগাম দিনগুলোর জন্য অনেক শুভ কামনা রইলো। আশা করি বিক্রয় ডট কম-কে বরাবরের মতো পাশে পাবো এবং আমরাও সামনের অনেক বছর তাদের সাথে থাকবো।” 

বিক্রয় ডট কম-এর ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন বলেন, “ঢাকার পর আমাদের সবচেয়ে বেশি সংখ্যক ব্যবহারকারী রয়েছেন চট্টগ্রামে। আর এখানে আমাদের বিভিন্ন ভার্টিক্যালে ৩০০-এরও বেশি মেম্বার র‍য়েছেন। লকডাউনের সময় বিক্রয় ডট কম ব্যবসার অন্যতম ও অনেক ক্ষেত্রে একমাত্র মাধ্যম হয়ে উঠে। বন্দর নগরীর গ্রাহকদের প্রয়োজনীয়তা অনুযায়ী আরও ভালো সার্ভিস ডেভেলপ করতে আমাদের ডিলারস মিট-এর আয়োজন। অতিমারির এক দীর্ঘ বিরতির পর এখানে আমরা মেম্বারদের সাথে গত ২ বছরের অভিজ্ঞতা এবং আমাদের ভবিষ্যৎ কার্যক্রম সম্পর্কে আলোচনা করেছি। তাঁদের সাথে নানা আলোচনায় আমরা জানতে পেরেছি কীভাবে তাঁরা লকডাউন চলাকালীন সময়ে আমাদের অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে ক্রেতাদের কাছে তাঁদের সার্ভিস পৌঁছে দিয়েছেন। তাঁদের এই সফলতার গল্প আমাদের আরও বেশি ভালো কাজ করতে উজ্জীবিত করবে। আশা করি আগামীতে দেশের অন্যান্য শহরগুলোতেও আমরা এ ধরণের আয়োজন করবো।”

Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

আরও দেখুন

অনুরূপ লেখা গুলো

Back to top button
Close
Close