Bikroy আপডেট

এই ঈদে Bikroy ও মিনিস্টার নিয়ে এল #BiratHaat ক্যাম্পেইন

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস ও অনলাইনে গবাদি পশু কেনা-বেচার জনপ্রিয় মাধ্যম Bikroy.com এবং মিনিস্টার হাই টেক পার্ক লিমিটেড এবারের ঈদ-উল-আযহা উপলক্ষে দ্বিতীয়বারের মতো নিয়ে এসেছে “Bikroy #BiratHaat Powered by Minister” কুরবানি ক্যাম্পেইন। আজ ১২ আগস্ট, ২০১৮ ঢাকার কারওয়ান বাজারে অবস্থিত ডেইলি স্টার সেন্টারের তৌফিক আজিজ খান হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই কুরবানি ক্যাম্পেইনের ঘোষণা দেওয়া হয়। আজ থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইন চলবে ঈদের আগের রাত পর্যন্ত।

ক্যাম্পেইন উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন Bikroy.com – এর হেড অব মার্কেটিং এন্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন, হেড অব মার্কেটপ্লেস সেজামী খলিল, ডিরেক্টর অব অ্যাড সেলস মোহাম্মাদ রাশেদুল হক রানা এবং মিনিস্টার হাই টেক পার্ক লিমিটেড-এর হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশনস কে.এম.জি. কিবরিয়া। এই ঈদ-উল-আযহায় Bikroy তার সম্মানিত গ্রাহকদের জন্য নিয়ে এসেছে চমৎকার সব গবাদি পশুর সমাহার। এছাড়াও Bikroy-এর গ্রাহকরা #BiratHaat ক্যাম্পেইনে অংশ নিয়ে পাবেন মিনিস্টার-এর পক্ষ থেকে আকর্ষণীয় হোম এবং ইলেকট্রনিক্স অ্যাপ্লায়েন্স জিতে নেওয়ার অনন্য সুযোগ।

এই ক্যাম্পেইনে অংশগ্রহণে ইচ্ছুকদের Bikroy এর ওয়েবসাইট অথবা অ্যাপ থেকে পছন্দের কোরবানি পশুর বিজ্ঞাপনের লিংক তাদের ফেসবুকে #BiratHaat টাইপ করে শেয়ার করতে হবে। সবচেয়ে বেশি সংখ্যক লাইক, কমেন্ট এবং শেয়ারকৃত পোস্ট থেকে ২০ জন ভাগ্যবান বিজয়ী পাবেন মিনিস্টার হাই টেক পার্ক লিমিটেড – এর পক্ষ থেকে রেফ্রিজারেটর, এলইডি টিভিসহ আকর্ষণীয় উপহারসামগ্রী।

এছাড়াও Bikroy Deals এর মাধ্যমে পছন্দের কোরবানির পশু ক্রয় করে ক্রেতারা উপভোগ করতে পারবেন তাদের পছন্দের ক্রয়কৃত কুরবানির পশুর ফ্রি হোম ডেলিভারি সুবিধাসহ উপহার সামগ্রী। গ্রাহকরা চাইলে পশু ক্রয়ের পূর্বে তাদের প্রত্যাশিত পশুটিকে যেখানে রাখা হচ্ছে সেটি সরাসরি পরিদর্শন করতে পারবেন।

Bikroy-এর হেড অব মার্কেটিং এন্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন বলেন, “গত বছরের ধারাবাহিকতায় Bikroy এবারও মিনিস্টার হাই টেক পার্ক-এর সহযোগিতায় #BiratHaat ক্যাম্পেইন নিয়ে এসেছে। বিগত বছরগুলোতে ঈদ-উল-আযহায় আমরা সম্মানিত গ্রাহকদের কাছ থেকে প্রচুর সাড়া পেয়েছি। এ বছর আমরা গ্রাহক ও ক্যাম্পেইন অংশগ্রহণকারীদের জন্য আরও বেশি সংখ্যক কুরবানির পশু এবং উপহার নিয়ে এসেছি। আমাদের এই ব্যস্ত জীবনে অনেকের পক্ষেই হাটে গিয়ে সময় করে যাচাই করে গরু কেনা কষ্টসাধ্য হয়ে পরে। গ্রাহকদের এইসব দুর্ভোগের কথা মাথায় রেখেই সব পর্যায়ের গ্রাহকদের কুরবানির পশু কেনাবেচা আরও সহজ করতে আমরা প্রতি বছর এই ক্যাম্পেইন নিয়ে আসি। এছাড়াও হাজার হাজার বিক্রেতা এই প্ল্যাটফর্ম থেকে উপকৃত হয়ে থাকে”।

মিনিস্টার হাই টেক পার্ক লিমিটেড-এর হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশনস কে.এম.জি. কিবরিয়া বলেন, “দারুণ এই ক্যাম্পেইনের সাথে থাকতে পারা আমাদের জন্য আনন্দের বিষয়। গত বছর আমরা ব্যাপক সাড়া পেয়েছি এবং এ বছরও আমরা গ্রাহকদের জন্য এই ক্যাম্পেইনটি নিয়ে এসেছি। #BiratHaat ক্যাম্পেইনের মাধ্যমে ক্রেতারা কোনো ঝামেলা ছাড়াই নিরাপদ কুরবানির পশু ক্রয়ের সুযোগ পাচ্ছেন। একই সাথে সৌভাগ্যবান ক্রেতারা মিনিস্টার-এর দারুণ সব পণ্য জিতে নিতে পারবেন, যা ঈদের খুশিকে আরও বাড়িয়ে তুলবে”।

Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Show More

Related Articles

Back to top button
Close
Close