Bikroy আপডেট

ঈদ-উল-আযহা উপলক্ষে Bikroy ও Minister-এর জমজমাট বিরাট হাট আয়োজন

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস ও অনলাইনে গবাদি পশু কেনা-বেচার জনপ্রিয় মাধ্যম Bikroy.com এবং দেশের অন্যতম জনপ্রিয় ইলেক্ট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারক প্রতিষ্ঠান Minister Hi-Tech Park Ltd. এবারের ঈদ-উল-আযহা উপলক্ষে ষষ্ঠবারের মতো নিয়ে এলো কোরবানি ক্যাম্পেইন- ‘Bikroy বিরাট হাট পাওয়ার্ড বাই Minister’। গতকাল ২৬ জুন ২০২২, বুধবার, Bikroy.com-এর প্রধান কার্যালয়ে Bikroy ও Minister Hi-Tech Park Ltd.-এর মাঝে সমঝোতা চুক্তি স্বাক্ষরের মাধ্যমে এই ক্যাম্পেইনের ঘোষণা দেওয়া হয়। ক্যাম্পেইনটি চলবে ঈদের আগের রাত পর্যন্ত।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন Bikroy.com-এর সিইও ঈশিতা শারমিন, Bikroy.com-এর হেড অব মার্কেটিং আরিফিন হোসাইন, Bikroy.com-এর হেড অব কর্পোরেট সেলস সঞ্জয় বিশ্বাস, এবং Minister Hi-Tech Park Ltd.-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে.এম.জি. কিবরিয়া।

প্রতিবছরের মতো এবারের ঈদ-উল-আযহায় Bikroy তার সম্মানিত গ্রাহকদের জন্য নিয়ে এসেছে বিভিন্ন গবাদি পশুর সমাহার। Bikroy-এর সাইটে ইতোমধ্যে ২,০০০ এরও বেশি কোরবানির পশুর বিজ্ঞাপন পোস্ট করা হয়েছে। এ বছর Bikroy-Minister গ্রাহক ও মেম্বার উভয় পক্ষের জন্যই আয়োজন করেছে ব্যতিক্রমধর্মী বিরাট হাট (#BiratHaat2022) কন্টেস্টের। প্রতিযোগীরা এই অনলাইন কন্টেস্টে অংশ নিয়ে পাবেন Minister Hi-Tech Park Ltd.-এর পক্ষ থেকে সর্বমোট ৬ লক্ষ টাকার মূল্যমানের আকর্ষণীয় ইলেক্ট্রনিক্স অ্যান্ড হোম অ্যাপ্লায়েন্স জিতে নেওয়ার অনন্য সুযোগ।

গ্রাহক প্রতিযোগিতায় অংশগ্রহণে ইচ্ছুকদের Bikroy-এর প্রচারিত কোরবানি স্পেশাল গানের সাথে একটি ভিডিও তৈরি করতে হবে এবং ক্যাপশন হিসাবে #BiratHaat2022 ব্যবহার করে এটি ফেসবুক, টিকটক, অথবা ইউটিউব – এর মধ্য থেকে সবগুলো বা যেকোনো একটি প্ল্যাটফর্মে শেয়ার করতে হবে। অংশগ্রহণকারীদের ভিডিও লিংকটি Bikroy ব্লগ সাইটেও পাঠাতে হবে। সর্বাধিক মজাদার এবং ব্যাতিক্রমধর্মী ভিডিও-এর ভিত্তিতে ১৭ জন ভাগ্যবান বিজয়ী নির্ধারণ করা হবে। বিক্রেতাদের প্রতিযোগিতার ক্ষেত্রে সর্বোচ্চ সংখ্যক কোরবানি পশুর বিজ্ঞাপনদাতা মেম্বার, এবং যেসকল মেম্বারের বিজ্ঞাপনগুলোর ভিউ সংখ্যা এবং রেসপন্স সবচেয়ে বেশি হবে তাদের মধ্য থেকে ৩ জনকে বিজয়ী হিসেবে নির্বাচন করা হবে। উভয় কন্টেস্টের বিজয়ীরা পাবেন Minister Hi-Tech Park Ltd.-এর পক্ষ থেকে রেফ্রিজারেটর, স্মার্ট এলইডি টিভি, মাইক্রোওয়েভ ওভেন সহ নানান আকর্ষণীয় পুরস্কার।

Bikroy.com-এর হেড অব মার্কেটিং আরিফিন হোসাইন বলেন, “Bikroy বাংলাদেশে অনলাইনে কোরবানির পশু বেচাকেনার পথিকৃৎ। সুদীর্ঘ ৮ বছর ধরে ঈদ-উল-আযহা উপলক্ষে Bikroy সফলতার সাথে অনলাইন কোরবানি হাটের আয়োজন করে আসছে। বিগত বছরগুলোতে এমনকি কোভিড পরিস্থিতিতেও ঈদ-উল-আযহায় আমরা গ্রাহকদের কাছ থেকে প্রচুর সাড়া পেয়েছি। আর তাই এ বছর আমরা গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে আরও বেশি সংখ্যক কোরবানির পশু নিয়ে এসেছি। গ্রাহক ছাড়াও আমাদের প্ল্যাটফর্মের মাধ্যমে দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা হাজারো বিক্রেতা উপকৃত হয়ে থাকেন। আর ঈদের এই আনন্দকে বাড়িয়ে তুলতে বিরাট হাট (#BiratHaat2022) কন্টেস্ট বাড়তি ভূমিকা রাখছে। প্রতিবারের মতো এ বছরও আমরা গ্রাহক ও মেম্বারদের কাছ থেকে বিপুল অংশগ্রহণ আশা করছি।”

Minister Hi-Tech Park Ltd.-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে.এম.জি. কিবরিয়া বলেন, “গত ২০ বছর ধরে Minister-মাইওয়ান গ্রুপ ‘আমার পণ্য, আমার দেশ, গড়ব বাংলাদেশ’ স্লোগানকে লালন করে ব্যবসা পরিচালনা করে আসছে। দেশের প্রতিটি প্রান্তের পাশাপাশি বর্তমানে দেশের বাইরেও হোম অ্যাপ্লায়েন্স রপ্তানি করার পরিকল্পনায় আছি আমরা। গ্রাহকরা আমাদের নতুন ই-কমার্স প্রতিষ্ঠান ‘ই-রাজ’-এর প্ল্যাটফর্ম থেকে দ্রুততম সময়ে সকল ব্র্যান্ডের যাবতীয় ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্স অর্ডার করতে ও ডেলিভারি নিতে পারবেন। Bikroy-এর সাথে Minister-এর সুদৃঢ় ব্যবসায়িক সম্পর্ক রয়েছে এবং আগামীতেও তা অব্যাহত থাকবে বলে আশা করছি। বিগত বছরগুলোতে আমরা বিরাট হাট (#BiratHaat2022) আয়োজন করার মাধ্যমে ব্যাপক সাড়া পেয়েছি এবং এ বছরও দারুণ এই আয়োজনের সাথে থাকতে পারা আমাদের জন্য আনন্দের বিষয়। সৌভাগ্যবান বিজয়ীরা Minister-এর দারুণ ও প্রয়োজনীয় সব পণ্য জিতে নিতে পারবেন, যা তাদের ঈদের খুশিকে আরও বাড়িয়ে তুলবে বলে আমার বিশ্বাস।”

শর্তাবলীঃ

  • বিজয়ী নির্ধারণে Bikroy এর সিদ্ধান্তই চূড়ান্ত।
  • পুরস্কারপ্রাপ্ত উপহারসমূহ ফেরত, বিনিময় বা বদলিযোগ্য নয়।
  • প্রতিযোগিতার গোপনীয়তা এবং স্বচ্ছতা বজায় রাখার স্বার্থে Bikroy এর কোনো কর্মী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন না।
Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

আরও দেখুন

অনুরূপ লেখা গুলো

Back to top button
Close
Close