Bikroy আপডেটযানবাহন

ব্যক্তিগত ব্যবহারকারীদের জন্য ‘উইকলি বোনানজা’ অফার নিয়ে এলো Bikroy

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy.com, গাড়ির বিজ্ঞাপনদাতাদের জন্য নিয়ে এলো ‘উইকলি বোনানজা’ অফার। ব্যক্তিগত ব্যবহারকারীরা Bikroy-এ গাড়ি বিক্রির বিজ্ঞাপন পোস্ট করে প্রতি সপ্তাহে সারপ্রাইজ গিফট জিতে নেওয়ার সুযোগ পাচ্ছেন। গত ১৩ সেপ্টেম্বর এই ক্যাম্পেইনটির আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয় এবং এটি চলবে আগামী ১১ অক্টোবর পর্যন্ত।

বিজ্ঞাপন দিয়ে পুরস্কার জিতে নেওয়ার এই ক্যাম্পেইনটি প্রথমবারের মতো পরিচালনা করছে Bikroy.com। কন্টেস্টটিতে অংশগ্রহণকারীদের Bikroy.com-এ নতুন, ব্যবহৃত বা রিকন্ডিশনড গাড়ির বিজ্ঞাপন দিতে হবে, এরপর গাড়ির সাথে একটি সেলফি তুলে সেটি তাদের ফেসবুক টাইমলাইনে পোস্ট করা বিজ্ঞাপনের লিংক এবং #MyCarOnBikroy ক্যাপশনসহ পোস্ট করতে হবে। অংশগ্রহণকারীদের মধ্য থেকে প্রতি সপ্তাহে একজন বিজয়ী নির্বাচিত হবেন এবং তিনি জিতে নিতে পারবেন ১০,০০০ টাকা মূল্যমান পর্যন্ত আকর্ষণীয় এক্সেসরিজ।

এ প্রসঙ্গে Bikroy.com-এর ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন বলেন, “Bikroy ভেহিকেলসের অন্যতম বেস্ট সেলিং ক্যাটাগরি হচ্ছে গাড়ি। আমাদের সাইটে মোট গাড়ির বিজ্ঞাপনের ৪৬% ব্যবহৃত গাড়ির বিজ্ঞাপন। এই ট্রেন্ড অনুসরণ করে আমরা গাড়ি বিক্রির বিজ্ঞাপনদাতাদের জন্য এই অফারটি নিয়ে এসেছি। একজন বিক্রেতা সবসময়ই চান তাঁর গাড়িটির জন্য ভালো একটি মূল্য পেতে এবং একজন বিশ্বস্ত ক্রেতার হাতে হস্তান্তর করতে। Bikroy-এ আমরা সেই আস্থার জায়গা হিসেবে গ্রাহকদের সার্ভিস দিতে সদাপ্রস্তুত। তার উপর প্রিয় গাড়ির সাথে তোলা ছবি পোস্ট করে প্রতি সপ্তাহের বিজয়ীরা আমাদের সারপ্রাইজ গিফটগুলো পেয়ে আনন্দিত হবেন বলে আশা করি।”

Bikroy.com-এর ভেহিকেলস লিড মোঃ আফজাল হোসেন বলেন, “ডিজিটালাইজেশনের সাথে সাথে অনলাইনে কেনাবেচার চাহিদাও এখন বহুগুণ বেড়ে গিয়েছে। গাড়িও তার ব্যতিক্রম নয়। গাড়ি একটি হাই ইনভেস্টমেন্ট ও হাই ইনভলভমেন্ট প্রোডাক্ট, তাই বেশি সময় নিয়ে হলেও একজন গাড়ি বিক্রেতা চান সেরা ডিলেই তা বিক্রি করতে। খুব দ্রুত আর ভালো দামে গাড়ি বিক্রি করার জন্য Bikroy.com নির্ভরযোগ্য একটি প্ল্যাটফর্ম। কন্টেস্টটি অনলাইন অ্যাড পোস্টিং-এর প্রতি গ্রাহকদের আগ্রহ বৃদ্ধিতে আমাদের একটি প্রয়াস। এই চমৎকার অফারটি আমাদের গ্রাহকরা সাদরেই গ্রহণ করবেন এবং স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে সফল করবেন বলে আশাবাদ ব্যক্ত করছি।”

শর্তাবলীঃ

  • এই অফারটি শুধুমাত্র ব্যক্তিগত ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য। মেম্বাররা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন না।
  • বিজয়ী নির্ধারণে Bikroy এর সিদ্ধান্তই চূড়ান্ত।
  • পুরস্কারপ্রাপ্ত উপহারসমূহ ফেরত, বিনিময় বা বদলিযোগ্য নয়।
  • প্রতিযোগিতার গোপনীয়তা এবং স্বচ্ছতা বজায় রাখার স্বার্থে Bikroy এর কোনো কর্মী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন না।
ইলেকট্রনিক্সযানবাহন
প্রপার্টিচাকরি
মোবাইলহোম এবং লিভিং
Doorstep Delivery ItemsPost Your Ad
Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

আরও দেখুন

অনুরূপ লেখা গুলো

Back to top button
Close
Close