Bikroyপোষা প্রাণী ও জীবজন্তু

ঈদ-উল-আযহায় Bikroy ও মিনিস্টার হাই টেক পার্ক লিমিটেড নিয়ে এল #BiratHaat ক্যাম্পেইন

কমিউনিকেশনস কেএমজি কিবরিয়া। এই ঈদ-উল-আযহায় Bikroy তার সম্মানিত গ্রাহকদের জন্য নিয়ে এসেছে চমৎকার সব গবাদি পশুর সমাহার। এছাড়াও Bikroy-এর গ্রাহকরা এই অনলাইন ক্যাম্পেইনে অংশ নিয়ে পাবেন মিনিস্টার-এর পক্ষ থেকে আকর্ষণীয় হোম এবং ইলেকট্রনিক অ্যাপ্লায়েন্স জিতে নেওয়ার অনন্য সুযোগ।

এই ক্যাম্পেইনে অংশ নিতে, অংশগ্রহণে ইচ্ছুকদের Bikroy.com থেকে পছন্দের কোরবানি পশুর বিজ্ঞাপনের লিংক তাদের ফেসবুকে হ্যাশট্যাগ #Birathaat দিয়ে শেয়ার করতে হবে। সবচেয়ে বেশি সংখ্যক লাইক, কমেন্ট এবং শেয়ারকৃত পোস্ট থেকে ভাগ্যবান বিজয়ীরা পাবেন মিনিস্টারের পক্ষ থেকে রেফ্রিজারেটর, স্মার্ট এলইডি টিভি এবং আরও আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্সসমূহ।

এছাড়াও গ্রাহকরা Bikroy-এর ‘বাই নাউ (Buy Now)’ ফিচারের মাধ্যমে উপভোগ করতে পারবেন তাদের পছন্দের ক্রয়কৃত কোরবানির পশুর ফ্রি হোম ডেলিভারি সুবিধাসহ উপহার সামগ্রী। গ্রাহকরা চাইলে পশু ক্রয়ের পূর্বে তাদের প্রত্যাশিত পশুটিকে যেখানে রাখা হচ্ছে সেই খামারটি সরাসরি পরিদর্শন করতে পারবেন।

Bikroy-এর মার্কেটিং ডিরেক্টর ইয়াসের নূর বলেন, Bikroy #Birathaat পাওয়ার্ড বাই মিনিস্টার-এর মতো চমৎকার এই ক্যাম্পেইন নিয়ে আসতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এই ঈদ-উল-আযহায় আগ্রহী ক্রেতারা Bikroy.com এ কোরবানির গবাদি পশুর বিশাল সমাহার থেকে তাদের পছন্দের পশুটি বাছাই করার সুযোগ পাচ্ছেন। এতে করে তারা কোরবানির নিয়মিত হাটের ঝক্কি ঝামেলা থেকেও মুক্তি পাচ্ছেন। এই ক্যাম্পেইনটি প্রচারের মাধ্যমে আমরা সারা বাংলাদেশের অসংখ্য ক্রেতা ও বিক্রেতাদের একটি প্ল্যাটফর্মে নিয়ে এসেছি যাতে উভয়ই উপকৃত হন।

মিনিস্টার হাই টেক পার্ক লিমিটেড-এর হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশনস কেএমজি কিবরিয়া বলেন, দারুণ এই ক্যাম্পেইনের সাথে থাকতে পেরে আমরা অত্যন্ত খুশি। এই ক্যাম্পেইনের মাধ্যমে ক্রেতারা নিরাপদ গবাদি পশু ক্রয়ের সুযোগ পাচ্ছেন। একই সাথে, সৌভাগ্যবান ক্রেতারা মিনিস্টার-এর দারুণ সব পণ্য জিতে নিতে পারবেন, যা তাদের ঈদের খুশিকে আরও বাড়িয়ে তুলবে।

সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

আরও দেখুন

অনুরূপ লেখা গুলো

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close
Close