Bikroy

ঈদ-উল-আযহা উপলক্ষে Bikroy ও Minister-এর ব্যতিক্রমধর্মী ‘বিরাট হাট’ কন্টেস্ট

Bikroy-এর ডিজিটাল হাটে থাকছে বিভিন্ন গবাদি পশুর সমাহার

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস ও অনলাইনে গবাদি পশু কেনা-বেচার জনপ্রিয় মাধ্যম Bikroy.com এবং Minister Hi-Tech Park Limited এবারের ঈদ-উল-আযহা উপলক্ষে পঞ্চমবারের মতো নিয়ে এলো কোরবানি ক্যাম্পেইন- “Bikroy বিরাট হাট পাওয়ার্ড বাই Minister”। গত ২৯ জুন ২০২১, মঙ্গলবার একটি ওয়েবিনার সেশনের মাধ্যমে Bikroy ও Minister Hi-Tech Park Limited-এর মাঝে সমঝোতা চুক্তি স্বাক্ষরের মাধ্যমে এই ক্যাম্পেইনের আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়। ক্যাম্পেইনটি চলবে ঈদের আগের রাত পর্যন্ত।

ওয়েবিনারে উপস্থিত ছিলেন Bikroy.com-এর ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন, Bikroy.com-এর কর্পোরেট সেলস লিড সঞ্জয় বিশ্বাস, এবং Minister Group-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া। পুরো ওয়েবিনারটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন Bikroy.com-এর সিনিয়র এক্সিকিউটিভ, মার্কেটিং হুমায়রা শারমিন্দ আলম।

প্রতিবছরের মতো এবারের ঈদ-উল-আযহায় Bikroy তার সম্মানিত গ্রাহকদের জন্য নিয়ে এসেছে চমৎকার সব গবাদি পশুর সমাহার। ইতোমধ্যে Bikroy-এর সাইটে ২,০০০ এরও বেশি কোরবানির পশুর বিজ্ঞাপন পোস্ট করা হয়েছে। এ বছর Bikroy-Minister গ্রাহক ও মেম্বার উভয় পক্ষের জন্যই আয়োজন করেছে ব্যতিক্রমধর্মী বিরাট হাট কন্টেস্টের। প্রতিযোগীরা এই অনলাইন কন্টেস্টে অংশ নিয়ে পাবেন Minister Hi-Tech Park Limited-এর পক্ষ থেকে সর্বমোট ৬ লক্ষ টাকার মূল্যমানের আকর্ষণীয় হোম অ্যান্ড ইলেক্ট্রনিক্স অ্যাপ্লায়েন্স পণ্য জিতে নেওয়ার অনন্য সুযোগ।

এছাড়াও Bikroy Hot Deals এই বছর গ্রাহকদের জন্য অনলাইনে নিয়ে এসেছে কোরবানি পশুর এক বিশাল সমাহার, যেখান থেকে গ্রাহকেরা আগাম বুকিং করতে এবং পছন্দসই কোরবানির পশুর হোম ডেলিভারি পেতে পারবেন। আগামী ১৬ জুলাইয়ের মধ্যে আগাম বুকিং করে ঘরে বসেই নিরাপদে বুঝে নিন আপনার পছন্দের কোরবানির পশু।

#BiratHaat2021 Contest Announcement
#BiratHaat2021- Buyer Contest

গ্রাহক প্রতিযোগিতায় অংশগ্রহণে ইচ্ছুকদের Bikroy-এর প্রচারিত কোরবানি স্পেশাল গানের সাথে একটি ভিডিও তৈরি করতে হবে এবং ক্যাপশন হিসাবে #BiratHaat2021 ব্যবহার করে এটি ফেসবুক, টিকটক, অথবা ইউটিউব – এর মধ্য থেকে সবগুলো বা যেকোনো একটি প্ল্যাটফর্মে শেয়ার করতে হবে। ভিডিওটি একই হ্যাশট্যাগ সাবজেক্ট হিসেবে দিয়ে Bikroy ব্লগ সাইটেও প্রেরণ করতে পারবেন। সর্বাধিক ভিউ (ফেসবুক ও ইউটিউব) এবং লাইক (টিকটক)-এর ভিত্তিতে ২৯ জন ভাগ্যবান বিজয়ী নির্ধারণ করা হবে। বিক্রেতাদের প্রতিযোগিতার ক্ষেত্রে সর্বোচ্চ সংখ্যক কোরবানি পশুর বিজ্ঞাপনদাতা মেম্বার, এবং যেসকল মেম্বারের বিজ্ঞাপনগুলোর ভিউ সংখ্যা এবং রেসপন্স সবচেয়ে বেশি হবে তাদের মধ্য থেকে ৩ জনকে বিজয়ী হিসেবে নির্বাচন করা হবে। উভয় কন্টেস্টের বিজয়ীরা পাবেন Minister Hi-Tech Park Limited-এর পক্ষ থেকে রেফ্রিজারেটর, স্মার্ট এলইডি টিভি সহ আরও আকর্ষণীয় পুরস্কার।

Bikroy.com-এর ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন বলেন, “বিগত সাত বছর ধরে ঈদ-উল-আযহা উপলক্ষে Bikroy কোরবানি পশুর পসরা নিয়ে আসছে। এখন ডিজিটাল হাট একরকম প্রয়োজনই হয়ে দাঁড়িয়েছে। করোনার প্রকোপে কিছুটা কমে গেলেও গত বছর আমাদের সাইটে ৭,০০০-এরও বেশি কোরবানির পশুর বিজ্ঞাপন ছিলো। সার্বিক করোনা পরিস্থিতি বিবেচনা করে এ বছর আমরা গ্রাহকদের জন্য আরও বেশি সংখ্যক কোরবানির পশু নিয়ে আসার কথা ভাবছি। সেই অনুযায়ী আমরা আমাদের সেবার মান উন্নত করতে সচেষ্ট। গ্রাহক ছাড়াও আমাদের প্ল্যাটফর্ম থেকে হাজার হাজার বিক্রেতা উপকৃত হয়ে থাকে। আর ঈদের আনন্দকে দ্বিগুণ করতে এবার গ্রাহক এবং মেম্বার সবার জন্যই একটু ভিন্নধর্মী বিরাট হাট (#BiratHaat2021) কন্টেস্টের আয়োজন করেছি আমরা। আগের বছরগুলোর মতো এবারও আমরা গ্রাহক ও মেম্বারদের কাছ থেকে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ আশা করছি।”

Minister Group-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া বলেন, “গত বছরগুলোয় বিরাট হাট (#BiratHaat2021) ক্যাম্পেইনের সফলতার ধারাবাহিকতায় পঞ্চমবারের মতো আমরা কন্টেস্টটির অংশীদার হয়েছি। সময়টা স্বাভাবিক না হলেও ঈদ উপলক্ষে গ্রাহকদের জন্য একটা আনন্দের উপলক্ষ্য হবার এই সুযোগটি আমরা হাতছাড়া করতে চাইনি। বিরাট হাট-এর মাধ্যমে ক্রেতারা কোনো ঝামেলা ছাড়াই নিরাপদ কোরবানির পশু ক্রয়ের সুযোগ পাচ্ছেন, যেটা এখন সময়ের দাবি হয়ে দাঁড়িয়েছে। একই সাথে ঈদের খুশিকে আরও বাড়িয়ে তুলতে সৌভাগ্যবান ক্রেতা এবং বিক্রেতাদের জন্য থাকছে Minister-এর সৌজন্যে দারুণ সব পণ্য জিতে নেওয়ার সুযোগ। আশা করছি অতিমারির সময় গ্রাহকরা এইসকল পণ্য উপহার হিসেবে পেয়ে উপকৃত হবেন।”

শর্তাবলীঃ

  • বিজয়ী নির্ধারণে Bikroy এর সিদ্ধান্তই চূড়ান্ত।
  • পুরস্কারপ্রাপ্ত উপহারসমূহ ফেরত, বিনিময় বা বদলিযোগ্য নয়।
  • প্রতিযোগিতার গোপনীয়তা এবং স্বচ্ছতা বজায় রাখার স্বার্থে Bikroy এর কোনো কর্মী এই প্রতিযোগিতায়  অংশগ্রহণ করতে পারবেন না।
Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

আরও দেখুন

অনুরূপ লেখা গুলো

Back to top button
Close
Close