Bikroy

আড়ং-এ চাকরির সুযোগ এখন Bikroy-এর মাধ্যমে

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy.com, বিশ্বের অন্যতম বৃহৎ বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক এর সামাজিক উদ্যোগ আড়ং-এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। আজ ২৬ জুন, ২০১৮ তারিখ, মঙ্গলবার রাজধানীর কাওরান বাজারে অবস্থিত ডেইলি স্টার সেন্টারের তৌফিক আজিজ খান সেমিনার হলে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন হয়। এই চুক্তির ফলে আগ্রহীরা Bikroy-এর মাধ্যমে আড়ং-এ কাজের জন্য আবেদন করতে পারবেন।

এই চুক্তি Bikroy কে আড়ং-এর অফিসিয়াল রিক্রুটমেন্ট পার্টনার হিসেবে প্রতিষ্ঠিত করবে যা, চাকরি প্রত্যাশীদের আড়ং-এ চাকরি খুঁজতে এবং অনলাইনে Bikroy.com/Jobs –এর মাধ্যমে আবেদন করতে সহায়তা করবে। পাশাপাশি Bikroy আড়ং’কে দ্রুত নিয়োগ, মেধাবী ও যোগ্য কর্মী বাছাই, সিভি স্ক্রিনিং এর মতো কিছু অনন্য সহযোগিতাও প্রদান করবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন Bikroy-এর হেড অব মার্কেটিং এন্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন; হেড অব জবস ইয়াসিন আরাফাত; আড়ং এন্ড এএএফ-এর এইচআর বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজার, ফখরুর রহমান এবং ম্যানেজার এসএম জাহিদুল ইসলাম।

Bikroy-এর হেড অব জবস ইয়াসিন আরাফাত বলেন, “তরুণদের মধ্যে দেশের অন্যতম সেরা ব্র্যান্ড আড়ং-এ কাজ করার প্রতি বেশ আগ্রহ দেখা যায়। নতুনদের কাঙ্ক্ষিত চাকরি খুঁজে পেতে এবং আড়ং-কে সঠিক এবং যোগ্য কর্মী নিয়োগ দিতে সহায়তা প্রদানের লক্ষ্যে আমরা আড়ং-এর সাথে যুক্ত হয়েছি। আশা করি, এই চুক্তির ফলে চাকরি সন্ধানকারীরা Bikroy.com/Jobs-এ তাদের প্রত্যাশিত চাকরিটি খুঁজে পাবেন এবং আড়ং নিজস্ব প্রতিষ্ঠানের জন্য যোগ্য কর্মী খুঁজে পাবে”।

আড়ং এন্ড এএএফ-এর এইচআর বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজার, ফখরুর রহমান বলেন, “আড়ং আমাদের দেশের অন্যতম জনপ্রিয় এবং বৃহৎ একটি ব্র্যান্ড। প্রতিষ্ঠানের সুনাম এবং সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখতে আমাদের নিয়মিত মেধাবী ও যোগ্য কর্মী নিয়োগ দিতে হয়। সম্প্রতি, চাকরিদাতাদের কাছে প্রতিষ্ঠানের কর্মী নিয়োগের জন্য Bikroy.com/Jobs সাইটটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এবং মানসম্পন্ন ও যোগ্য প্রার্থীদের কাছে চাকরি খুঁজে নেওয়ার ক্ষেত্রে বর্তমানে এটি অন্যতম জনপ্রিয় মাধ্যম হিসেবে বিবেচিত হচ্ছে। Bikroy.com/bracaarongjobs সাইটে আমরা চাকরির জন্য কিছু শূন্য পদের বিপরীতে নিয়োগ বিজ্ঞপ্তি দিতে পেরে সত্যিই আনন্দিত এবং আশা করি, এই চুক্তি আড়ং-এ চাকরি প্রত্যাশীদের চাকরি খুঁজে পেতে সহায়তা করবে”।

আড়ং-এর চাকরি খুঁজে পেতে ভিজিট করুন- Bikroy.com/Jobs

আপনি কি কোন বিশেষ সেক্টরে চাকরি খুঁজছেন? Bikroy jobs বাংলাদেশের অন্যতম সেরা জব সার্চ পোর্টাল। একজন চাকরি সন্ধানকারীর জন্য সেরা রিসোর্স হলো বিভিন্ন ধরণের চাকরির ক্ষেত্র এবং চাকরির সুযোগ। এই পোর্টাল কেবল শত শত নতুন চাকরির লিস্টই নয় বরং একটি পরিপূর্ণ প্ল্যাটফর্ম যেখানে বিভিন্ন ধরণের চাকরির সুযোগ সম্পর্কে গুরুত্বপূর্ণ ইনসাইট দেয়া আছে।

Bikroy জবস পেইজে ভিজিট করুন এবং আপনার জন্য মানানসই জব সার্চ করুন। সার্চ উইন্ডোর বাম দিকে অনেকগুলো ফিল্টার রয়েছে যা আপনার আগ্রহ অনুসারে সার্চকে আরও প্রাসঙ্গিক করতে সাহায্য করবে। এই সর্টিং ফিল্টারগুলোর মধ্যে রয়েছে লিস্টিং-এর সময়সীমা, প্রতিষ্ঠানের ধরণ, চাকরিতে পজিশনের লেভেল, প্রতিষ্ঠানের ঠিকানা, ইন্ডাস্ট্রি, চাকরির ধরণ, ডিপার্টমেন্ট ক্যাটাগরিসহ আরও অনেক কিছু। আপনি শর্টলিস্টেড চাকরির সুযোগ খুঁজে বের করার জন্য যতগুলো ফিল্টার প্রয়োজন ততগুলোই ব্যবহার করতে পারবেন।

Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

আরও দেখুন

অনুরূপ লেখা গুলো

Leave a Reply

Back to top button
Close
Close