“আর্জেন্ট” বিক্রি করতে Bikroy নিয়ে এলো আর্জেন্ট প্রমোশন!

Share

দ্রুত বিক্রি করতে চান? আর্জেন্ট প্রমোশন আপনার বিজ্ঞাপনটি অন্যান্য বিজ্ঞাপন থেকে ব্যতিক্রম ভাবে দেখাবে যা প্রকাশ করবে যে আপনি জরুরিভাবে বিক্রি করতে চান এবং এর ফলে যেসকল ক্রেতাগণ ভালো ডিল খুঁজছেন তাদের দৃষ্টি আকর্ষণ করবে।

হ্যাঁ, “আর্জেন্ট” ব্যানারটি জরুরিভাবে বিক্রি করতে হবে এমন পণ্য বা সেবার বিজ্ঞাপন পোস্ট করার একটি বৈশিষ্ট্য যা আপনাকে দ্রুত বিক্রি করার জন্য সাহায্য করবে। আগ্রহী ক্রেতাদের বিশেষ দৃষ্টি আকর্ষণ করতে আপনার বিজ্ঞাপনে একটি লাল ট্যাগ দৃশ্যমান হবে। এই ফিচারটি নিয়মিত বিজ্ঞাপনের চেয়ে আপনার বিজ্ঞাপনটিকে আলাদাভাবে প্রচারে সাহায্য করবে।

sell urgent

বিজ্ঞাপনে আর্জেন্ট ব্যানারটি যেমন দেখাবে

টপ অ্যাড, বাম্প আপ এবং আর্জেন্ট প্রমোশনের মধ্যে পার্থক্য কী?

টপ অ্যাডের লক্ষ্য হচ্ছে বিজ্ঞাপনের জন্য ভিউ বাড়ানো এবং বাম্প আপের লক্ষ্য হচ্ছে কোনো বিজ্ঞাপনের জন্য প্রাপ্ত আগ্রহী ক্রেতাদের কল সংখ্যা বাড়ানো। অন্যদিকে, “আর্জেন্ট”, একটি অ্যাম্বুলেন্স সাইরেনের মতো কাজ করে, যারা দ্রুত কোনো পণ্য ক্রয় করতে চান তাদের মনোযোগ আকর্ষণ করে।

opup bumpup

বিজ্ঞাপনদাতা চেকআউট ফ্লো – তে এই অপশনটি দেখতে পাবেন

একজন বিক্রেতা হিসেবে আপনি যে সুবিধাটি পাবেন তাহলো আপনি বেশি আগ্রহী ক্রেতাদের কাছ থেকে অনুসন্ধান পাবেন। এটি আপনার বিজ্ঞাপনের কার্যকারিতা বৃদ্ধি করবে। আরও দ্রুত বিক্রি করার জন্য আপনি টপ অ্যাড বা বাম্প আপ এর সাথেও আর্জেন্ট ব্যানার ব্যবহার করতে পারবেন।

অন্য কোনো ধরণের প্রমোশন অর্থাৎ টপ অ্যাড বা বাম্প আপ ছাড়াই আপনি আর্জেন্ট প্রমোশনটি ব্যবহার করতে পারেন। তবে যদি অন্য কোনো প্রমোশন অপশনের সাথে যৌথভাবে ব্যবহৃত হয় তবে এটি সর্বোত্তম ফলাফল পাওয়া যাবে।

কে “আর্জেন্ট” প্রমোশন ব্যবহার করতে পারবেন?

প্রপার্টি থেকে শুরু করে ভোগ্যপণ্য – যে কেউ যেকোনো পণ্য বা সেবার বিজ্ঞাপনের জন্য এই প্রমোশনটি ব্যবহার করতে পারবেন। আর্জেন্ট প্রমোশনের দামগুলো বেশ কম হওয়ার ফলে কম দামের পণ্য এবং সেবার জন্যেও এটি উপযুক্ত।

আর্জেন্ট প্রমোশনের প্রারম্ভিক মূল্য রাখা হয়েছে আপনার সাধ্যের মধ্যেই, ৩ দিনের প্রচারের জন্য আর্জেন্ট ব্যানার পাওয়া যাবে মাত্র ৯৯ টাকা থেকে। এছাড়াও ৭ দিন ও ১৫ দিনের প্রচারের জন্য রয়েছে যথাক্রমে ১৯৯ টাকা এবং ২৯৯ টাকা মূল্যের ব্যানার।

urgent pricing

বিজ্ঞাপনদাতা চেকআউট ফ্লো – তে এই অপশনটি দেখতে পাবেন

ওয়েবের মাধ্যমে পোস্ট করা বিজ্ঞাপনের জন্য অবিলম্বে আপনি এই নতুন প্রচার ব্যবহার করতে পারবেন। শীঘ্রই, মোবাইল ব্যবহারকারীরাও এই ফিচারটি ব্যবহার করতে পারবেন।

bn Ad

ব্যবহারকারীরা SERP এ প্রমোশনটি এভাবে দেখতে পাবেন

আর্জেন্ট বিক্রি করতে চান? নিয়ে নিন “আর্জেন্ট” ব্যানার।

সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Comments

comments