প্রপার্টি

কীভাবে Bikroy মেম্বারশিপ সার্ভিসের সর্বোচ্চ সুবিধা উপভোগ করবেন? : আনোয়ার ল্যান্ডমার্ক-এর কেস স্টাডি

Bikroy.com, বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস দেশীয় ই-কমার্সের প্রেক্ষিতে সবসময়ই একটি ভালো এবং টেকসই পরিবেশ নিশ্চিত করে এসেছে। এরই ধারাবাহিকতায় Bikroy অনলাইনের মাধ্যমে যেকোনো ধরণের ব্যবসাকে (ছোট এবং মাঝারি মানের ব্যবসা সহ) সহায়তা করার জন্য এনেছে ‘মেম্বারশিপ সার্ভিস’। এই ফিচারটি যেকোনো ব্যবসাকে সহজেই গঠিত এবং অপ্টিমাইজ করার মাধ্যমে আর্থিকভাবে সমৃদ্ধ করে তুলতে পারে।

যাদের দোকান রয়েছে তারাই মূলত মেম্বারশিপ সার্ভিস নেওয়ার জন্য যোগ্য হিসেবে বিবেচিত হবেন। Bikroy-এ মেম্বারদের একটি ভার্চুয়াল শপ থাকে যা বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে হাজার হাজার মানুষ দেখতে এবং সেখান থেকে কেনাকাটা করতে পারবে। এছাড়াও, মেম্বাররা তাদের পণ্যগুলো অনলাইন শপে তালিকাভুক্ত করতে পারবেন যা আগ্রহী ক্রেতারা দেখতে পারবেন এবং কেনার জন্য মেম্বারদের সাথে যোগাযোগ করতে পারবেন অনায়াসেই। 

মেম্বারশিপ ফিচারটি মূলত তিনটি ভাগে বিভক্তঃ 

১. সদস্য

২. ভেরিফায়েড বিক্রেতা

৩. অনুমোদিত ডিলার

এই প্যাকেজগুলো আপনি দীর্ঘমেয়াদী কন্ট্রাক্টের ভিত্তিতে সহজ মাসিক মূল্য এবং আকর্ষণীয় ডিসকাউন্টে পেতে পারবেন। চলুন দেখে নেওয়া যাক মেম্বারশিপ সার্ভিসের অন্যান্য কিছু সুবিধাবলি। 

ব্যবসার প্রসারে Bikroy মেম্বারশিপ নেওয়ার সুবিধা

আরও বেশি সংখ্যক গ্রাহকদের কাছে পৌঁছানোর জন্য, প্রিমিয়াম মেম্বারশিপ স্বল্প সময়ের মধ্যে বিশাল পার্থক্য এনে দিতে সক্ষম। আপনার বিক্রি বাড়াতে আমাদের এই মেম্বারশিপ প্যাকেজগুলো বিশেষভাবে ডিজাইন করা হয়েছে। অন্যান্য সুবিধার পাশাপাশি একটি ব্যবসা এখান থেকে যা যা পেতে পারেঃ

  • আরও বেশি বিজ্ঞাপন পোস্ট করার সুবিধা
  • গ্রাহকের আস্থা অর্জন 
  • ফ্রি প্রোমোশন
  • Bikroy এ আপনার নিজের শপ
  • স্বয়ংক্রিয়ভাবে আপনার বিজ্ঞাপন পুনরায় পোস্ট
  • আগ্রহী ক্রেতাদের ট্র্যাক করা
  • আরও ছবি যুক্ত করা
  • মেম্বার ব্যাজ
  • সহজলভ্য সুপার চার্জড বিজ্ঞাপন
  • ডোরস্টেপ ডেলিভারি

এসমস্ত সুবিধাদির পাশাপাশি বিজ্ঞাপন পোস্ট করা সহ যেকোনো প্রয়োজনে সহায়তা করার জন্য মেম্বারশিপ পিরিয়ড চলাকালীন সময়ে মেম্বাররা পাবেন একজন নিবেদিত কাস্টমার সাপোর্ট এক্সিকিউটিভ। 

Bikroy প্রপার্টিঃ একটি ক্লিকেই পেয়ে যেতে পারেন আপনার কাঙ্ক্ষিত প্রপার্টি

Bikroy প্রপার্টিতে, আমরা বিশ্বাস করি যে প্রত্যেকেই এমন একটি জায়গা বা প্রপার্টি খুঁজে থাকেন যেটিকে নিজের বলা যেতে পারে। আমরা এই খোঁজ বা অনুসন্ধানকে আনন্দময় করে তুলি কারণ আমরা জানি এটি অন্যান্য সার্চিং এর মত শুধুই একটি অনলাইন সার্চিং নয়। যদি আপনার পছন্দসই সকল প্রপার্টি একত্রিত করে আপনার সামনে তুলে ধরা হয়, তাহলে কেমন হবে? এখানেই আসে Bikroy প্রপার্টির নাম। 

Bikroy-এ থাকা ১৩,২২৬ টি বিজ্ঞাপনের মধ্যে ৯,৯২৬ টি বিজ্ঞাপনই আমাদের মেম্বারদের দ্বারা পোস্ট করা হয়েছে, যেখান থেকে অনায়াসেই যে কেউ ফ্ল্যাট বিক্রয়, ফ্ল্যাট ভাড়া, বাণিজ্যিক সম্পত্তি ভাড়া, জমি ইত্যাদি সহ নানান ধরনের প্রপার্টি খুঁজে নিতে পারবেন। 

আমরা দীর্ঘদিন ধরে দেশের বেশ কিছু স্বনামধন্য রিয়েল এস্টেট ডেভেলপারদের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করছি, যার মধ্যে রয়েছে- আনোয়ার ল্যান্ডমার্ক, নাভানা রিয়েল এস্টেট লিমিটেড, রূপায়ন, রানার প্রপার্টিজ, কৃষিবিদ রিয়েল এস্টেট, সানমার, সুবাস্তু প্রপার্টিজ এবং বিডিডিএল প্রপার্টিজ।

একনজরে আনোয়ার ল্যান্ডমার্ক

২০০১ সালে লঞ্চ হওয়ার পর থেকে আনোয়ার ল্যান্ডমার্ক বর্তমানে আমাদের দেশের অন্যতম একটি সফল ও শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট ডেভেলপার কোম্পানি। তারা REHAB এবং ISO 9001: 2008 প্রত্যয়িত সদস্য। আনোয়ার ল্যান্ডমার্কের প্রাথমিক বিভাগ দুভাগে বিভক্ত – রিয়েল এস্টেট এবং ইনফাস্ট্রাকচার।

২০১৪ সালে আনোয়ার ল্যান্ডমার্ক ব্র্যান্ড এক্সিলেন্স ইন কনস্ট্রাকশন অ্যান্ড রিয়েল এস্টেটের জন্য ‘গ্লোবাল ব্র্যান্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ডস’ পেয়েছে। পরবর্তীতে ২০১৮ সালে উজ্জ্বল স্থাপত্য ও নান্দনিকতার সমন্বয়ে পরিবেশ বান্ধব প্রকল্পের জন্য ‘ইন্টারন্যাশনাল কনস্ট্রাকশন অ্যাওয়ার্ড’ এবং সর্বশেষ ২০১৯ সালে, তারা দেশের রিয়েল এস্টেট শিল্পে শ্রেষ্ঠত্বের জন্য পেয়েছে ‘বিজ অ্যাওয়ার্ড’।

আনোয়ার ল্যান্ডমার্ক মূলত বিশেষজ্ঞ স্থপতি, প্রকৌশলী এবং ব্যবস্থাপনা কর্মীদের একটি মিলিত প্রচেষ্টার ফসল যারা প্রাতিষ্ঠানিক মূল্যবোধ এবং গ্রাহকদের সন্তুষ্টি পাওয়ার লক্ষ্যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

আনোয়ার ল্যান্ডমার্কের ব্যবসায়িক চ্যালেঞ্জসমূহ

দেশের অন্যতম বৃহৎ রিয়েল এস্টেট ডেভেলপার হিসেবে এই কয়েক বছরে আনোয়ার ল্যান্ডমার্ক বেশ কয়েকটি চ্যালেঞ্জের সম্মুখীন হয়েছে। যাদের মধ্যে উল্লেখযোগ্য কিছু হলোঃ

  • উচ্চ বিনিয়োগ এবং উচ্চ বাস্তবায়ন সম্পন্ন প্রপার্টি মার্কেট
  • কোভিড ১৯ যুগে কাঁচামালের ক্রমবর্ধমান দাম বৃদ্ধি 
  • প্রপার্টি মার্কেটে মধ্য-স্তরের বাজেট ডেভেলপারদের অংশগ্রহণ বৃদ্ধি
  • চলমান প্রকল্পগুলি সম্পন্ন করার ক্ষেত্রে সময় এবং বাজেটের সীমাবদ্ধতা

আনোয়ার ল্যান্ডমার্ক যেসকল Bikroy মেম্বারশিপ ফিচার ব্যবহার করছে

অনলাইনে ব্যবসা করার ক্ষেত্রে মেম্বারশিপ ফিচার যেকোনো ব্যবসার জন্য আরও উল্লেখযোগ্য একটি উপস্থিতি নিশ্চিত করে। আনোয়ার ল্যান্ডমার্ক গত তিন বছর ধরে আমাদের মূল্যবান মেম্বারদের একজন। এই দীর্ঘ সময়ে, তারা কিছু বিশেষ বৈশিষ্ট্য উপভোগ করেছে এবং করছে যেমনঃ

  • প্রিমিয়াম মেম্বারশিপ, যা মূলত আনোয়ার ল্যান্ডমার্কের মত বিস্তৃত ইনভেন্টরি সম্পন্ন ব্যবসার জন্য উপযুক্ত।
  • আনোয়ার ল্যান্ডমার্কের ছয় মাসের প্রিমিয়াম মেম্বারশিপ প্যাকেজ রয়েছে যেখানে আছে ৩০০+ বিজ্ঞাপন, ফ্রি ভাউচার (টপ অ্যাড, বাম্প আপ, আর্জেন্ট, স্পটলাইট) ইত্যাদি।
  • প্যাকেজের সময়কালঃ ৬ মাস। Bikroy তার বিশ্বস্ত মেম্বারদের জন্য বিশেষ ডিস্কাউন্ট এবং কাস্টমার সাপোর্ট প্রদান করে থাকে।
  • আনোয়ার ল্যান্ডমার্ক-এর পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে যে টপ অ্যাড, বাম্প আপ এবং স্পটলাইট প্রোমোশনাল টুলস (ভাউচার) এর একত্রিত ব্যবহার তাদের বিক্রি অনেকাংশে বৃদ্ধি করেছে।

Bikroy মেম্বারশিপ ব্যবহার যেসকল সমাধান এনে দিয়েছে

মেম্বারশিপ সার্ভিস নেওয়ার পরবর্তী সময়ে, আনোয়ার ল্যান্ডমার্কের সেলস গ্রাফ ১০%-৩০% বৃদ্ধি পেয়েছে। এছাড়াও, তারা অন্যান্য যেসকল সুবিধা উপভোগ করেছেঃ 

  • মেম্বারশিপ সার্ভিস নেওয়ার পর তাদের ৫% সেলস বৃদ্ধি পেয়েছে 
  • অনলাইন শপে ভিজিটর বেড়েছে
  • অনলাইন মার্কেটিং টুলস তাদের সেলস বৃদ্ধিতে সাহায্য করেছে
  • ফ্রি ভাউচার আনোয়ার ল্যান্ডমার্ক-কে সেলস আরও বৃদ্ধিতে সহায়তা করেছে
  • Bikroy.com এর সর্বশেষ মূল্য, প্রচার এবং অফার সম্পর্কে তারা সবসময় আপডেটেড থাকেন

আনোয়ার ল্যান্ডমার্ক-এর পক্ষ থেকে একটি বার্তা

আনোয়ার ল্যান্ডমার্ক লিমিটেড-এর মার্কেটিং অ্যান্ড ব্র্যান্ড ম্যানেজার জনাব নাজমুল হাসান খান মজলিশ বলেন, “Bikroy.com সবসময় আমাদের ব্যবসা বৃদ্ধিতে সহায়ক ভূমিকা পালন করেছে! আমি তাদেরকে অন্যান্য স্থানীয় কমদামি পণ্য থেকে তাদের প্রপার্টি এবং যানবাহন বিভাগ আলাদা করার পরামর্শ দেবো। কারণ অধিকাংশ ব্যবহারকারীর কাছে, Bikroy.com ব্যবহৃত ব্যক্তিগত পণ্য বিক্রি ও কেনার জন্য বিখ্যাত। আশা করছি এই চ্যালেঞ্জটি গ্রহণ করার মাধ্যমে তারা ‘দ্য লার্জেস্ট রিয়েল এস্টেট মার্কেটপ্লেস’ এ ধরণের ট্যাগলাইন দিয়ে একটি ভিন্ন পোর্টাল চালু করবেন কারণ এই মুহূর্তে তারাই মার্কেটের সবচেয়ে নির্ভরযোগ্য প্রতিষ্ঠান।” 

শেষ কথা

গত তিন বছর ধরে মেম্বারশিপ ফিচারের ব্যবহার, আনোয়ার ল্যান্ডমার্কের ব্যবসায় একটি বিশাল প্রভাব ফেলেছে। মার্কেট এনালাইসিস করা, চলতি ট্রেন্ড বা ধারা বোঝা এবং সেই অনুযায়ী নিজেদেরকে খাপ খাইয়ে নেওয়া তাদেরকে চ্যালেঞ্জগুলো অতিক্রম করতে অনেক সাহায্য করেছে। এটি তাদের বিক্রি বাড়াতে সাহায্য করেছে এবং একইসাথে অনলাইন ব্যবহারকারীর সংখ্যা বৃদ্ধি করেছে।

Bikroy প্রতিনিয়ত বাংলাদেশে হাজার হাজার ব্যবসাকে সহযোগিতা করে চলেছে। পাশাপাশি, আমাদের রয়েছে বর্তমান ও উদীয়মান ই-কমার্স প্রযুক্তি সম্পর্কে গভীর ধারণা।

তাই বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেসের সাথে সংযুক্ত হতে এবং অনলাইনে আপনার ব্যবসার প্রসার বাড়াতে আমাদের মেম্বারশিপ সার্ভিসটি গ্রহণ করুন এবং সেলস বৃদ্ধি করুন।

আপনার ব্যবসায়িক সাফল্য কামনা করছি!

Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

আরও দেখুন

অনুরূপ লেখা গুলো

Back to top button
Close
Close