আকর্ষণীয় “বৈশাখী ডিলস ১৪২৬”-এর বিজয়ীদের পুরস্কৃত করলো Bikroy-Minister

Winner of Boishakhi Deals
Share

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy.com, “বৈশাখী Deals ১৪২৬ পাওয়ার্ড বাই Minister ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা করেছে। গতকাল ১৭ এপ্রিল ২০১৯, বুধবার রাজধানীর Bikroy-এর প্রধান কার্যালয়ে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। এই ‌ক্যাম্পেইনে Bikroy-এর পার্টনার হিসেবে ছিল Minister Hi-Tech Park Limited.

পুরস্কার প্রদান অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন Bikroy.com-এর হেড অব মার্কেটিং অ্যান্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন; Bikroy.com-এর হেড অব মার্কেটপ্লেস নাজ হুসাইন; এবং Minister Hi-Tech Park Limited-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনস কে.এম.জি. কিবরিয়া সহ উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

  • প্রথম পুরস্কার বিজয়ী নাবিলা রিতা জিতে নিয়েছেন Minister-এর সৌজন্যে একটি ৩০০ লিটার রেফ্রিজারেটর;
  • দ্বিতীয় পুরস্কার বিজয়ী শিমুল দেবনাথ জিতেছেন Minister-এর সৌজন্যে একটি ৩২” এলইডি স্মার্ট টেলিভিশন; এবং
  • তৃতীয় পুরস্কার বিজয়ী মেহেদী হাসান আনিস জিতেছেন Minister-এর সৌজন্যে একটি গ্যাস বার্নার।

Boishakhi Deals Winners

গ্রাহকরা Bikroy Deals গিয়ে তাদের পছন্দের পণ্য “Buy Now” ফিচারের মাধ্যমে কিনে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। সর্বোচ্চ সংখ্যক কেনাকাটা করা গ্রাহকদের মধ্য থেকে র‍্যাফেল ড্র-এর মাধ্যমে তিনজনকে বিজয়ী ঘোষণা করা হয়েছে। Bikroy Deals হচ্ছে Bikroy.com সার্ভিসের সবচেয়ে নতুন সংযোজন। এটি মূলত একটি ই-কমার্স সেকশন যা “Buy Now” ফিচারের মাধ্যমে হিসেবে ইলেকট্রনিক্স, কিচেন ও হোম অ্যাপ্লায়েন্স, ব্যাক্তিগত গ্রুমিং আইটেম, ট্র্যাভেল এক্সেসরিজ এবং আরও হাজারো পণ্য শতভাগ নিরাপত্তার সাথে ক্রেতাদের নিকট পৌঁছে দেয়।

প্রথম পুরস্কার বিজয়ী নাবিলা রিতা বলেন, “আমি এর আগেও Deals থেকে কেনাকাটা করেছিলাম। এবারও তাই করি, কিন্তু প্রথম পুরস্কার জিতে যাবো তা ভাবতেও পারিনি। Bikroy.com-কে অনেক ধন্যবাদ এত সুন্দর একটি আয়োজন করার জন্য।”

Bikroy.com-এর হেড অব মার্কেটিং অ্যান্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন বলেন, “আমি বিজয়ীদের অভিনন্দন এবং Deals এর সকল ব্যবহারকারীদের ধন্যবাদ জানাতে চাই। আমার বিশ্বাস, বিজয়ীরা জিততে পেরে দারুণ খুশি হয়েছে, গ্রাহকদের মুখে হাসি ফোটাতে পেরে আমরাও আনন্দিত। এর আগে গত ফেব্রুয়ারি মাসে আমরা ভ্যালেন্টাইন Deals কন্টেস্ট নিয়ে এসেছিলাম এবং গ্রাহকদের পক্ষ থেকে ব্যাপক সাড়া পেয়েছিলাম, যা আমাদের নববর্ষ উপলক্ষ্যে আকর্ষণীয় এই ক্যাম্পেইনটি নিয়ে আসতে অনুপ্রাণিত করেছে। এবারও মাত্র ১৯ দিন ব্যাপী এ ক্যাম্পেইনে আমরা ব্যবহারকারীদের কাছ থেকে দুর্দান্ত সাড়া পেয়েছি এবং গত মার্চ মাসে Deals থেকে আমরা দশ হাজার অর্ডার পেয়েছি।

এই ক্যাম্পেইনের অংশীদার Minister Hi-Tech Park Limited-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনস কে.এম.জি. কিবরিয়া বলেন, “Minister Hi-Tech Park Limited-এর পক্ষ থেকে ভাগ্যবান বিজয়ীদের অভিনন্দন। আমরা স্বল্প পরিসরে হলেও গ্রাহকদের প্রত্যাশা পূরণের সঙ্গী হতে পেরেছি, এটি আমাদের জন্য আগামীর বিশেষ আয়োজনে অনুপ্রাণিত করবে। দারুণ এই আয়োজনের জন্য Bikroy-কে ধন্যবাদ।”

সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Comments

comments