দু’টি ভিন্ন ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড জিতলো Bikroy.com

bikroy award
Share

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy.com, ভিন্নভিন্ন ক্যাটাগরিতে দু’টি অ্যাওয়ার্ড জিতেছে। সম্প্রতি রাজধানীর র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেনে ১৩ তম এমপ্লয়ার ব্র্যান্ডিং অ্যাওয়ার্ডস প্রেজেন্টস বাংলাদেশ বেস্ট এমপ্লয়ার ব্র্যান্ড অ্যাওয়ার্ডস ২০১৮ আয়োজিত “ইন্টারনেট” ক্যাটাগরিতে এবং সিএমও এশিয়া প্রেজেন্টস বাংলাদেশ মাস্টার অ্যাওয়ার্ডস ২০১৮ আয়োজিত অর্জন করে Bikroy।

অসাধারণ ব্র্যান্ডিং, নেতৃত্ব এবং ইন্টারনেট খাতে গুরুত্বপূর্ণ অবদান রাখার স্বীকৃতি হিসেবে এ পুরস্কার প্রদান করা হয়।

“এমপ্লয়ার ব্র‍্যান্ডিং ইনস্টিটিউট-ইন্ডিয়া”, “এইচআরডি কংগ্রেস” এবং “স্টারস অব দি ইন্ডাস্ট্রি গ্রুপস এবং আন্তর্জাতিক ও ব্র‍্যান্ড সংশ্লিস্ট রিসার্চ ইনস্টিটিউট- সিএমও এশিয়া বিজয়ীদের মাঝে এই পুরস্কার বিতরণ করে।

বাংলাদেশ বেস্ট এমপ্লয়ার ব্র্যান্ড অ্যাওয়ার্ডস বিভিন্ন ইন্ডাস্ট্রি থেকে বিভিন্ন প্রতিষ্ঠান বাছাই করে তাদের পুরস্কৃত করে থাকে। গত ১৭ বছর যাবত “এমপ্লয়ার ব্র‍্যান্ডিং ইনস্টিটিউট-ইন্ডিয়াএশিয়া, উপসাগরীয় দেশ এবং আফ্রিকার দেশগুলোর মধ্য থেকে সর্বশ্রেষ্ঠ নিয়োগকর্তা হিসেবে প্রতিষ্ঠানগুলোকে স্বীকৃতি দেওয়ার জন্য “চার্টার্ড হিউম্যান রিসোর্সেস অরগ্যানাইজেশন- এশিয়া” – এর সাথে পার্টনারশীপের মাধ্যমে পুরস্কার বিতরণ করে আসছে।

এবছর বাংলাদেশ মাস্টার ব্র্যান্ড অ্যাওয়ার্ডস, বাংলাদেশ বেস্ট এমপ্লয়ার ব্র্যান্ড অ্যাওয়ার্ডস এবং বাংলাদেশ উইমেন লিডারশীপ অ্যাওয়ার্ডস– এই তিনটি বিভাগে বিভিন্ন প্রতিষ্ঠানকে পুরস্কৃত করা হয়। আন্তর্জাতিক মার্কেটিং বিশেষজ্ঞ ডাঃ আরএল ভাটিয়া এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সঞ্চালক হিসেবে দায়িত্ব পালন করেন।

অভিজ্ঞ বিচারকদের সমন্বয়ে গড়া একটি দল বিভিন্ন ক্যাটাগরি অনুযায়ী বিভিন্ন প্রতিষ্ঠানকে মনোনীত করেন এবং প্রতিটি ক্যাটাগরি থেকে একজন বিজয়ীকে পুরস্কৃত করা হয়।

অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে উপস্থিত থেকে Bikroy-এর পক্ষ থেকে পুরষ্কার গ্রহণ করেন হেড অব এইচআর এন্ড কালচার রেহেনুমা ইসলাম এবং হেড অব ফাইন্যান্স এন্ড অ্যাডমিনিস্ট্রেশন মোঃ ফারহান আহমেদ।

Award Stage Photo Bikroy

Bikroy.com বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস। ২০১২ সালে প্রতিষ্ঠার পর থেকে উন্নততর প্রযুক্তি ও  ব্যবসার জন্য টেকসই ক্ষেত্র তৈরির জন্য Bikroy সদা-সচেষ্ট। দেশব্যাপী ন্যায্য বাণিজ্য সম্প্রসারণ নিশ্চিত করার জন্য Bikroy কঠোর পরিশ্রম করে থাকে যাতে করে ছোট ব্যবসা উদ্যোক্তারা সক্ষম হতে পারে। যেসকল বাজারে এর আগে এধরণের সার্ভিস পৌঁছায়নি তাদের দোরগোড়ায় সার্ভিস পৌঁছে দেওয়া এবং এই প্রক্রিয়ায় সেই সম্প্রদায়ের জন্য টেকসই মান তৈরি করাই Bikroy এর লক্ষ্য। Bikroy.com, Saltside Technologies এর একটি সহায়ক সংস্থা, যা শ্রীলঙ্কা ও ঘানা- তেও বৃহত্তম মার্কেটপ্লেস হিসেবে কার্যক্রম চালিয়ে আসছে।

বর্তমানে ২০০ এরও বেশি কর্মী Bikroy এ কর্মরত আছেন যারা দেশের বিভিন্ন প্রান্ত থেকে কাজ করছেন। দেশের যেকোনো প্রান্তে অবস্থিত ক্রেতাদের এবং বিক্রেতাদের মাঝে Bikroy অনলাইনে সংযোগ স্থাপন করে এবং এই প্রক্রিয়ায় তাদের জাতীয় অর্থনীতিতে অংশগ্রহণ করতে সহায়তা করে থাকে। Bikroy এ আছে ক্রমবর্ধমান আছে ৩ মিলিয়ন সক্রিয় ক্রেতাদের ভিত্তি, অর্থাৎ দেশের যেকোন বিক্রেতার সুযোগ আছে Bikroy এর সাথে যুক্ত হয়ে সফল হবার। মোবাইল, ইলেক্ট্রনিক্স, যানবাহন, সম্পত্তি, এবং জবস হচ্ছে Bikroy এর পোর্টফোলিও এর সবচেয়ে গুরুত্বপূর্ণ বিভাগ। সোমরা-এমবিএল লিমিটেড পরিচালিত ‘অনলাইন ব্র্যান্ড হেলথ: মার্কেট রিসার্চ রিপোর্ট’ শীর্ষক এক গবেষণার তথ্য অনুযায়ী, ফেসবুক, গুগল ও ইউটিউব এর পরে মানুষের টপ অব মাইন্ডে চতুর্থ স্থানে অবস্থান করছে Bikroy. Bikroy তার লক্ষ্যে সর্বদা অটল থেকে অব্যাহত সেবাপ্রদানের মাধ্যমে গ্রাহকদের জন্য একটি দীর্ঘমেয়াদী উন্নয়ন নিশ্চিত করতে চায়।

Bikroy-এর হেড অব এইচআর এন্ড কালচার রেহেনুমা ইসলাম বলেন, “যেকোনো পুরস্কারই সবসময় আরো ভালো কাজের অনুপ্রেরণা যোগায়। আমাদের কর্মীরাই আমাদের সম্পদ এবং তাদের জন্য মানসম্মত কাজের পরিবেশ নিশ্চিত করা আমাদের দায়িত্ব। আমি বিশ্বাস করি, তাদের কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার ফলেই আমাদের  এই বিশাল অর্জন সম্ভব হয়েছে। Bikroy প্রতিটি কর্মীকে নিয়ে অগ্রসর হবার ব্যাপারে উচ্চাকাঙ্ক্ষী।”                              

Best Employer Brand Awards 2018                                                                                                                

Bikroy-এর হেড অব ফাইন্যান্স এন্ড অ্যাডমিনিস্ট্রেশন মোঃ ফারহান আহমেদ বলেন,মর্যাদাপূর্ণ এই অ্যাওয়ার্ডটি পাওয়া আমাদের জন্য অত্যন্ত গর্বের বিষয়। প্রতিষ্ঠার শুরু থেকেই Bikroy প্রযুক্তির মাধ্যমে ক্রেতা ও বিক্রেতাদের মধ্যে দূরত্ব লাঘব করতে সচেষ্ট। আমার বিশ্বাস, এই স্বীকৃতি ভবিষ্যতে Bikroy – কে প্রযুক্তিগত উন্নয়নে আরো ভূমিকা রাখতে সাহায্য করবে।

সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Comments

comments