#BiratHaat ক্যাম্পেইন বিজয়ীদের মধ্যে পুরস্কার হস্তান্তর করলো Bikroy

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয়, “#BiratHaat” ক্যাম্পেইন বিজয়ীদের পুরস্কার হস্তান্তর করেছে। সারা দেশের ২০ জন ভাগ্যবান বিজয়ীর হাতে মিনিস্টার হাই টেক পার্ক লিমিটেড-এর পক্ষ থেকে রেফ্রিজারেটর, স্মার্ট এলইডি টিভি, এলইডি টিভি সহ বিভিন্ন ইলেকট্রনিক ও হোম অ্যাপ্ল্যায়েন্স তুলে দেওয়া হয়। সম্প্রতি, অনলাইনে গবাদি পশু কেনা-বেচার জনপ্রিয় মাধ্যম Bikroy এবং মিনিস্টার হাই টেক পার্ক লিমিটেড এবারের ঈদ-ঊল-আযহা উপলক্ষে কোরবানি ক্যাম্পেইন- #BiratHaat চালু করে।

২০ জন ভাগ্যবান বিজয়ীরা হলেন- আফরিনা মিলি, এমাম হাসান, রতন দাস ও রাফি, শুভ, রাশেদা সুলতানা, শাহেদ সাদ উল্লাহ, সানি ভার্সি, বেহেগ খান, রনি রহমান, আলী হোসেন, মিলন গাজী নীরব, মোহাম্মাদ আলী, সুইট রায়, রাকিব মিয়া, মাসুম শাহী, কাজী সাগর, ওয়াহিদুল ইসলাম শিপলু, মোহাম্মাদ জাহির ও ইসমাত জাহান।

Bikroy-এর মার্কেটিং ডিরেক্টর ইয়াসের নূর বলেন, “Bikroy-এর #BiratHaat ক্যাম্পেইনে আমরা সম্মানিত গ্রাহকদের কাছ থেকে অসাধারণ সাড়া পেয়ে সত্যিই অনেক অভিভূত। আমরা আশা করি, গ্রাহকরা Bikroy থেকে তাদের পছন্দের গরু কিনে ত্যাগের কোরবানির ঈদকে চমৎকারভাবে উদযাপন করতে পারবেন। একই সাথে, এই ক্যাম্পেইনে মিনিস্টারের পক্ষ থেকে আকর্ষণীয় পুরস্কারসমূহ তাদের ঈদের আনন্দকে আরও বাড়িয়ে দেবে।’

Comments

comments