Bikroy এবং Kantar Millward Brown নিয়ে এলো ‘ইনসাইটস্ ইনটু ডিজিটাল মার্কেটিং’

Bikroy

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy এবং এর গবেষণা অংশীদার-বৃটিশ বহুজাতিক বাজার গবেষণা প্রতিষ্ঠান Kantar Millward Brown যৌথভাবে ‘ইনসাইটস্ ইনটু ডিজিটাল মার্কেটিং’ শীর্ষক একটি প্যানেল আলোচনা অনুষ্ঠানের আয়োজন করে। বুধবার রাতে রাজধানীর একটি হোটেলে এ আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশের জনগণের মাঝে ডিজিটাল মার্কেটিং-এর সীমাহীন সম্ভাবনা ছড়িয়ে দেয়ার উদ্দেশ্যে এই অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

অনুষ্ঠানে Bikroy-এর ম্যানেজিং ডিরেক্টর মার্টিন ম্যাল্মস্ট্রোম ‘দি অনলাইন ল্যান্ডস্কেপ অব বাংলাদেশ’ বিষয়বস্তুর ওপর আলোকপাত করেন এবং Kantar Millward Brown-এর অ্যাকাউন্ট ডিরেক্টর আবদুল্লাহ তাহির চৌধুরী ‘আন্ডারস্ট্যান্ডিং দি ডিজিটাল মার্কেটিং ল্যান্ডস্কেপ অব বাংলাদেশ’ বিষয়টির ওপর আলোচনা করেন।

অনুষ্ঠানের শেষে ‘দি চেঞ্জিং রোল অব দি এজেন্সি ইন ডিজিটাল মার্কেটিং’ শীর্ষক প্যানেল আলোচনায় অংশ নেন গ্রামীণফোনের হেড অব মিডিয়া শিকদার আখতার উজ জামান, টপ অব মাইন্ড-এর মিডিয়া ডিরেক্টর সৈয়দা উম্মে সালমা (ঝুমুর), ইউনিলিভারের মিডিয়া এন্ড ইভেন্ট ম্যানেজার তানভীর ফারুক, Kantar Millward Brown-এর কান্ট্রি ম্যানেজার খন্দকার সামিনা আফরিন। প্যানেল আলোচনাটি সঞ্চালন করেন Bikroy-এর মার্কেটিং ডিরেক্টর মিশা আলী।

Bikroy-এর প্রাক্তন মার্কেটিং ডিরেক্টর মিশা আলী বলেন, এই অসাধারণ উদ্যোগের সঙ্গে থাকতে পেরে আমি সত্যিই খুব গর্বিত। বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস হিসেবে Bikroy সব সময় গ্রাহকদের জন্য উদ্ভাবনী সার্ভিস এবং বিভিন্ন আকর্ষণীয় অফার নিয়ে আসতে প্রতিশ্রুতিবদ্ধ। আজকের এই আয়োজনটি বাংলাদেশের অনলাইন মার্কেটিং পরিকল্পনা উন্নয়নে অবদান রাখবে এবং ডিজিটাল উদ্যোক্তাদের উৎসাহিত করবে।

Comments

comments