স্পেশাল কোরবানি ক্যাম্পেইনের সৌভাগ্যবান ক্রেতাদের নির্বাচিত করলো Bikroy!

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy “স্পেশাল কোরবানির পশু” ক্যাম্পেইন বিজয়ীদের নাম ঘোষণা করল। বিজয়ীরা হলেন – ‘চেন্নাই এক্সপ্রেস গরু’ বিজয়ী কুমিল্লার মো. রিপন, ‘মীর কাদিম হাসা’ গরু বিজয়ী বসুন্ধরার শারমিন এবং ‘মীর কাদিম দামর’ গরু বিজয়ী নারায়ণগঞ্জের হিমেল।

এই ভাগ্যবান বিজয়ীরা বিখ্যাত মীর কাদিম ও চেন্নাই এক্সপ্রেস গরুতে পান ৭০% মুল্য ছাড়। আজ ৫ সেপ্টেম্বর ২০১৬ বনানী চেয়ারম্যান বাড়ি মাঠে একটি প্রাণবন্ত আয়োজনের মাধ্যমে বিজয়ীদের নাম ঘোষণা করে বিক্রয়। দীর্ঘ এক মাস ক্যাম্পেইনের বাছাই পর্ব শেষে অসংখ্য অংশগ্রহণকারী ক্রেতাদের মধ্য থেকে বিক্রয় এই বিজয়ীদের পেয়েছে। পুরো ক্যাম্পেইন জুড়ে Bikroy এর কাছে দেশ ও দেশের বাইরে থেকে প্রায় ৫,০০০ এর বেশি আবেদন আসে।

ক্যাম্পেইনটির মূল আকর্ষণ ছিল ‘মীর কাদিম’ এবং ‘চেন্নাই এক্সপ্রেস’ গরু। এই গরুগুলোর বিশেষত্ব হচ্ছে এগুলো সেরা জৈব খাদ্য খেয়ে পালিত, এর মাংস উৎকৃষ্ট ও স্বাস্থ্যকর এবং এগুলো ক্ষতিকর ইনজেকশন মুক্ত। দীর্ঘ এক মাস জুড়ে ক্যাম্পেইনটি চলে যেখানে ক্রেতারা তাদের পছন্দের পশু http://www.bikroy.com/qurbani এই লিঙ্কটিতে ক্লিক করার মাধ্যমে বাছাই করেন।

এবারের কোরবানি ঈদের এই অভিনব অফারের পাশাপাশি Bikroy আরও কিছু দারুণ অফার নিয়ে এসেছে। এগুলোর মধ্যে রয়েছে, Bikroy মেম্বারদের কাছ থেকে মানসম্মত কয়েক হাজার কোরবানির পশু, যার মুল্য ৩০,০০০ থেকে ২০ লক্ষ পর্যন্ত এবং বাংলাদেশের বৃহত্তম সার্ভিস প্ল্যাটফর্ম Sheba.xyz থেকে পশু জবাই ও পরিবহন সেবা এবং পশু জবাইয়ের সরঞ্জামসমূহ।

গ্রাহকদের ঝামেলামুক্ত রাখতে কোরবানির সময় এই সেবাগুলোর কোন বিকল্প নেই। সেবাগুলো পেতে গ্রাহকরা www.bikroy.com/sheba-serviceplatform অথবা Sheba.xyz লিঙ্কে ক্লিক করে অথবা এই নম্বরে ০৯৬৩৯৪৪৪০০০ ফোন করে উপভোগ করতে পারবেন।

Bikroy এর মার্কেটিং ডিরেক্টর মিশা আলী বলেন, “পবিত্র ঈদ-ঊল-আযহা উৎসবে প্রত্যেকেই সেরা মানের পশু কোরবানি দিতে চায়। আমরা অত্যন্ত আনন্দিত আমাদের ঈদ-ঊল-আযহা অফারে কিছু ভাগ্যবান ক্রেতা সর্বোচ্চ মানের পশুতে  বিশালমূল্য ছাড় পেলেন। এছাড়াও ক্রেতারা আমাদের সাইটে সারা দেশের বিশ্বস্ত বিক্রেতাদের কাছ থেকে বিভিন্ন মানের আরও কিছু পশু, বিভিন্ন সরঞ্জাম এবং সেবাসমূহ গ্রহণ করতে পারবেন। এর মাধ্যমে আমরা ক্রেতাদের সম্ভাব্য সর্বোত্তম কোরবানির কেনাকাটায় সেরা অভিজ্ঞতা দিচ্ছি”। তিনি আরও বলেন, “আমরা সত্যই গর্বিত যে গত বছরের তুলনায় এবারের অনলাইন ক্রেতাদের সংখ্যা আরও অধিক হারে বৃদ্ধি পেয়েছে। আমাদের একজন ক্রেতা কোরবানির পশু বেচাকেনা জমে উঠার আগেই Bikroy এর মাধ্যমে গত সপ্তাহে ২৭টি গরু বিক্রি করেছেন!”

Comments

comments