চট্টগ্রামে অনুষ্ঠিতব্য রিহ্যাব ফেয়ার-এ স্পন্সর করছে Bikroy

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy, এবারের চট্টগ্রাম রিহ্যাব ফেয়ার-এ স্পন্সর করছে। ৮ ফেব্রুয়ারি থেকে ১১ ফেব্রুয়ারি, ২০১৮ পর্যন্ত বন্দর নগরীর র‍্যাডিসন ব্লু বে ভিউ হোটেলে এই মেলা অনুষ্ঠিত হবে। মেলার দর্শনার্থী ও ক্রেতাদের জন্য রিয়েল এস্টেট ও প্রোপার্টি সংক্রান্ত আকর্ষণীয় সব অফার নিয়ে মেলায় অংশ নিচ্ছে রিহ্যাব-এর সদস্য প্রতিষ্ঠানগুলো।

রিহ্যাব ফেয়ার এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে আগ্রহী রিয়েল এস্টেট বা প্রোপার্টি ক্রেতারা বর্তমান বাজারের একটি সামগ্রিক চিত্র দেখার সুযোগ পেয়ে থাকেন। রিহ্যাব-এর বর্তমান সদস্য প্রতিষ্ঠানের সংখ্যা ১০৬২। মেলার দর্শনার্থী ও আগ্রহী ক্রেতারা পাবেন মেলা চলাকালীন আকর্ষণীয় ছাড় ও অফার উপভোগ করার সুযোগ। মেলায় Bikroy-এর নিজস্ব একটি স্টল (সিএসবিএম-১৬) থাকবে, যেখানে দর্শনার্থীরা দেশের নামকরা রিয়েল এস্টেট ডেভেলপারদের প্রোপার্টি ও রিয়েল এস্টেট এর একটি সুবিশাল তালিকা ব্রাউজ করে দেখতে পারবেন অথবা Bikroy-এর সদস্য হিসেবে সাইটে সাইন-আপ করে নিজেদের প্রোপার্টির তালিকা পোস্ট করতে পারবেন।

Bikroy-এর হেড অব প্রোপার্টি এন্ড ভেহিকেলস ইসা আবরার আহমেদ বলেন, “প্রতিটি মানুষেরই নিজের একটি ঠিকানা নির্মাণের স্বপ্ন থাকে এবং সাধ্যের মধ্যে সেই স্বপ্ন পূরণে তাদের সহযোগী হিসেবে কাজ করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। রিহ্যাব-এর তালিকায় আছে দেশের স্বনামধন্য সব প্রোপার্টি ডেভেলপার, যেখান থেকে আগ্রহীরা নিজেদের পছন্দের ডেভেলপার বেছে নিতে পারেন। আমরা এবারের রিহ্যাব ফেয়ার-এ স্পন্সর করতে পেরে অত্যন্ত আনন্দিত। ক্রেতারা মেলার আকর্ষণীয় অফারগুলো থেকে নিজেদের পছন্দের অফারটি খুব সহজেই Bikroy থেকে খুঁজে নিতে
পারবেন বলে আমরা আশা করি।”

রিহ্যাব-এর সেক্রেটারি আজমল হোসেইন বলেন, “এবারের মেলার স্পন্সর হিসেবে Bikroy’কে পেয়ে আমরা সত্যিই আনন্দিত। আমাদের অনেক সদস্য প্রতিষ্ঠান Bikroy–এর মার্কেটপ্লেস এ আছেন। আমি আশা করছি এবারের মেলা সফল হবে এবং ক্রেতা ও দর্শনার্থীরা মেলায় চমৎকার একটি সময় কাটাতে পারবেন।”

Comments

comments