ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা করলো Bikroy

Bikory LG Campaign Winners 2

Bikroy অ্যাড দাতারা মধ্যে ‘মোটরবাইক বিক্রি করে জিতে নিন এলজি স্মার্টফোন’ ক্যাম্পেইন বিজয়ীদের নাম ঘোষণা করেছে বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy.com। Bikroy-এর মাধ্যমে বাইক বিক্রি করে এলজি স্টাইলাস ৩ জিতে নিয়েছেন ঢাকার ইকবাল হোসেন এবং এলজি কে৪ স্মার্টফোন জিতেছেন ঢাকার তানভির শামস। সম্প্রতি, রাজধানীর বনানীতে Bikroy-এর কার্যালয়ে বিজয়ীদের হাতে এ পুরষ্কার তুলে দেওয়া হয়।

এতে উপস্থিত ছিলেন Bikroy-এর অ্যাড সেলস এবং মার্কেটিং এর প্রধান ঈশিতা শারমিন, হেড অব কারস এন্ড প্রোপার্টি ইসা আবরার আহমেদ, মার্কেটপ্লেস অ্যাসিস্টেন্ট ম্যানেজার ফাইজুর রহমান, এলজি-এর সিইও আবদুর রউফ এবং কর্পোরেট সেল্স মানেজার ওয়াজি উদ্দিন ।

দুই সপ্তাহের এই দীর্ঘ ক্যাম্পেইনে, যারা Bikroy.com এ তাদের মোটরসাইকেল Bikroy-এর জন্য অ্যাড পোস্ট করেছিলেন তাদের মধ্য থেকে লটারির মাধ্যমে এই বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। উল্লেখ্য, বর্তমানে সাইটটিতে ৭ হাজারেরও বেশি মোটরবাইক Bikroy-এর অ্যাড রয়েছে এবং তিন জন অ্যাডদাতা দিনে গড়ে ৫-১০টি আগ্রহী গ্রাহকদের থেকে ফোন পাচ্ছেন।

এ বিষয়ে অ্যাড সেলস এবং মার্কেটিং এর প্রধান ঈশিতা শারমিন বলেন, “আমরা এলজি এর সাথে ‘মোটরবাইক বিক্রি করে জিতে নিন এলজি স্মার্টফোন’ ক্যাম্পেইনটির মাধ্যমে গ্রাহকদের আনন্দিত করতে পেরে আমরা সত্যিই অনেক গর্বিত। Bikroy সবসময়ই চায় তাদের মুল্যবান গ্রাহক এবং পার্টনারদেরকে আনন্দিত করতে”।

Bikory LG Campaign Winner 1

ফটো ক্যাপশন- Bikroy অ্যাড দাতারা মধ্যে ‘মোটরবাইক বিক্রি করে জিতে নিন এলজি স্মার্টফোন’ ক্যাম্পেইন বিজয়ীদের নাম ঘোষণা করেছে বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy.com। Bikroy-এর মাধ্যমে বাইক বিক্রি করে এলজি স্টাইলাস ৩ জিতে নিয়েছেন ঢাকার ইকবাল হোসেন এবং এলজি কে৪ স্মার্টফোন জিতেছেন ঢাকার তানভির সাম্স। সম্প্রতি, রাজধানীর বনানীতে Bikroy-এর কার্যালয়ে বিজয়ীদের হাতে এ পুরষ্কার তুলে দেওয়া হয়। এতে উপস্থিত ছিলেন  (বাঁ থেকে) Bikroy-এর মার্কেটপ্লেস অ্যাসিস্টেন্ট ম্যানেজার ফাইজুর রহমান, হেড অব কারস এন্ড প্রোপার্টি ইসা আবরার আহমেদ, এলজি-এর সিইও আবদুর রউফ, হ্যান্ডসেট বিজয়ী তানভির শামস, Bikroy-এর অ্যাড সেলস এবং মার্কেটিং এর প্রধান ঈশিতা শারমিন এবং এলজি-এর কর্পোরেট সেল্স মানেজার ওয়াজি উদ্দিন।

Comments

comments