বারভিডার ২৪তম এজিএম আয়োজনে স্পন্সর করলো Bikroy

Bikroy, বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস, সম্প্রতি বাংলাদেশ রিকন্ডিশনড যানবাহন আমদানীকারক এবং ডিলারস অ্যাসোসিয়েশনের (বারভিডা) ২৪ তম এজিএম আয়োজনে স্পন্সর করেছে। কক্সবাজারের ওসেন প্যারাডাইজ হোটেলে এই দুদিনের অনুষ্ঠানটির আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বারভিডার ৩০০ জন সদস্য। রিকন্ডিশনড যানবাহনের বাংলাদেশের সব শীর্ষ ইম্পোরটার এবং ডিলারদের এই এজিএমের প্রধান উদ্দেশ্য ছিল সংশ্লিষ্ট সকল স্টেকহোল্ডারদের সাথে আলোচনার মাধ্যমে এই বছর তাদের জন্য উন্নত সব ডিলের ব্যবস্থা করা।

এজিএমের প্রথম দিন সদস্য এবং তাঁদের পরিবারদের মাঝে একটি সাধারণ পুনর্মিলনী হয়ে থাকে। দ্বিতীয় দিনে, সমুদ্র সৈকতে গেম এবং বিভিন্ন কার্যক্রমের জন্য ব্যবস্থা ছিল। অনুষ্ঠানটি একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের সাথে শেষ হয় যেখানে কনা এবং অন্যান্য বিখ্যাত শিল্পীরা বারভিডা পারফর্ম করেন।

Bikroy-এর ক্যাটাগরি ম্যানেজমেন্টের সিনিয়র ম্যানেজার ইসা আবরার আহমেদ বলেন, “আমাদের গ্রাহকদের জন্য নতুন এবং উদ্ভাবনী ধারনা আনতে আমাদের আকাঙ্ক্ষা রয়েছে। আমরা গাড়ী এবং যানবাহন শিল্পে নতুন গতি যোগ করতে চাই। তাই আমরা অনুষ্ঠান আয়োজন করায় বারভিডাকে সহায়তা করে এই শিল্পে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি”।

বারভিডার ট্রেজারার, রিয়াজ রহমান বলেন, “আমরা সবসময় আমাদের গ্রাহকদের জন্য উপযুক্ত লেনদেনের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। এই বছর আমরা পরিবেশগতভাবে বন্ধুত্বপূর্ণ যানবাহন আমদানিতে আরো মনোযোগ নিবদ্ধ করছি। স্বয়ংচালিত বিক্রেতাদের এবং ব্যবহারকারীদের সাথে আমাদের প্রতিশ্রুত চুক্তিপূরণ আমাদের ব্যবসাকে আগের চাইতেও আরও দ্রুত বৃদ্ধি করতে সহায়তা করছে”।

Comments

comments