বাংলাদেশের সেরা আম কিনুন অনলাইনে💛

mangoes of bangladesh

গল্পটার শুরু ২০১৬ সালে। অনলাইনে বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস-এ মেম্বারশিপ নিয়ে অনলাইন শপ খুলে ফেলেন আমের ব্যবসায়ী মোঃ মাসুম খান বাবু; শপের নাম মেসার্স খান এন্টারপ্রাইজ। অনলাইন ব্যবসা তার কাছে একেবারেই অচেনা, তবুও ভরসা রাখেন Bikroy-এর উপর। এরই মধ্যে তার কাছে বড়সড় একটা অর্ডার আসে বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর কল থেকে। তারপর সাড়া এলো বাংলাদেশ সেনাবাহিনী থেকে; ব্যবসা সংক্রান্ত একটা সংস্থা সিএসবি -এর সদস্য করে নেন তারা মাসুম সাহেবকে, আর রাজশাহীর ফরমালিনমুক্ত আম অর্ডার করেন ৩০০মণ!

সেরা পাকা আম

এরপর এলো ২০১৭ সাল। মেম্বারশিপ নতুন করে চালু করার পর সর্বপ্রথম তার কাছে অর্ডার আসে দুবাই থেকে। সেখানেও তিনি আমের শিপমেন্ট পাঠান। এরপর দেশের বিভিন্ন যায়গা থেকে কল আসতে থাকে মাসুম খান এর কাছে। বিপুল পরিমান সাড়া পেয়ে তার ৭ বছরের আমের ব্যবসা তরতর করে এগিয়ে যেতে থাকে সাফল্যের দিকে। বর্তমানে মৌসুমের সুস্বাদু গুটি আর গোপালভোগ আম পাওয়া যাচ্ছে তার অনলাইন শপে।

সেরা আম

এই মৌসুমে ফরমালিনমুক্ত সেরা অরগ্যানিক আমের মধ্যে চলছে সুস্বাদু গোপালভোগ আর হিমসাগর(ক্ষিরসাপাত), যা সরবরাহ করছে বহু বছরের বিশ্বস্ত এবং প্রধানমন্ত্রীর কার্যালয় দ্বারা পরিচালিত গোদাগাড়ীর Fresh And Pure. টাটকা হিমসাগর আর গোপালভোগ আমের পাশাপাশি আমচুর, আমসত্ব আর আমের আচার পাওয়া যাচ্ছে চাঁপাই নবাবগঞ্জের চাঁপাই আম বাজার শপে। এছাড়াও বানি ফল ভান্ডার-এ পাওয়া যাচ্ছে সরাসরি বাগান হতে সংগৃহীত গুটি ও হিমসাগর। চাঁপাই নবাবগঞ্জের ফরমালিনমুক্ত আম আপনাদের জন্য নিয়ে এসেছে অন্যান্য আমের পাশাপাশি সুস্বাদু লখনা(লক্ষ্মণভোগ) ও গোপালভোগ আম। এছাড়াও গোপালভোগ আর হিমসাগরের বিশাল সংগ্রহ রয়েছে Rajshahi Mango শপে।

এমন আরো হাজারো ব্যবসায়ী তাদের বাগানের ফরমালিনমুক্ত সেরা আম সরবরাহ করে থাকেন Bikroy-এ। শীঘ্রই ল্যাংড়া, ফজলি,আম্রপলি, আশ্বিনার মত লোভনীয় সব আম আসছে আমাদের খাদ্যদ্রব্য সেকশনের বিভিন্ন শপগুলোয়। সুতরাং খুঁজে খুঁজে হয়রান না হয়ে এই মাহে রমজানে কেমিক্যালমুক্ত আমের অর্ডার প্লেস করুন আজই!

Comments

comments