পঞ্চম ঢাকা কমিকন ২০১৬-এর সাথে যুক্ত হলো Bikroy

comicon-header-bikroy-600x300-v-0-2

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy, দেশের সবচেয়ে বড় পপ কালচার ইভেন্ট ঢাকা কমিকন ২০১৬-এর পঞ্চম আয়োজন ‘ইন ব্রাইটেস্ট ডে’-এর সাথে যুক্ত হয়েছে । তিন দিনব্যাপি এই ইভেন্টটি রাজধানীর যমুনা ফিউচার পার্কের লেভেল ৫-এ আগামী ১৫ ডিসেম্বর শুরু হয়ে ১৭ ডিসেম্বর পর্যন্ত চলবে। সবচেয়ে বড় পপ কালচার ইভেন্টটি প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে, যেখানে দর্শকরা পাবেন কসপ্লেয়ার্স, শিল্পী, বিভিন্ন পণ্যসামগ্রী, সংগীত শিল্পী, সুপারহিরো এবং দেশ ও বিদেশ থেকে আগত আরও নানান আকর্ষণীয় মুহুর্ত উপভোগ করার সুযোগ। দর্শকরা এই দারুণ অভিজ্ঞতাগুলো প্রতিদিন উপভোগ করতে পারবেন মাত্র ২০০ টাকায়।

এই ইভেন্টে থাকছে কসপ্লে, ফ্যান আর্ট, অ্যাকশন ফিগার ফটোগ্রাফিসহ ভক্তদের পছন্দের ব্যান্ডের গান। ইভেন্টে থাকছে দিনব্যাপি বিভিন্ন প্রতিযোগিতা। এই ইভেন্টে Bikroy একটি বিশেষ ক্যাম্পেইনের আয়োজন করেছে যাতে অংশগ্রহণকারীরা পাবেন পপ কালচার-এর আকর্ষণীয় সব আসল পণ্য। প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে আগ্রহীদের তাদের ফেসবুকে প্রোফাইল পিকচার-এর ‘আই লাভ বাংলাদেশ’ ফিল্টার অ্যাড করতে হবে যা বিজয় দিবস উদযাপনে সাহায্য করবে। এছাড়াও ভক্তরা নেমেসিস, ক্রিপ্টিক ফেইট, আপটাউন লোকল্জ, অ্যাপেইরাস, ‘গেট ইয়র কে-অন’ এর সাথে কে-পপ এবং বিবিওটিএস-এর পরিবেশনা সরাসরি উপভোগ করতে পারবেন । এই ইভেন্টে প্রদর্শিত হবে বিভিন্ন আন্তর্জাতিক ব্র্যান্ড যেমন- সনি-এর পণ্যসমূহ এবং তিন দিনব্যাপি এই আয়োজনে মঞ্চে পরিবেশিত হবে এমট্যালেন্ট, ডিরেক্টরস ক্যাপ, আর্টিস্ট স্প্রেড এবং ক্যাম্পাস সাউন্ড বক্স, যা দর্শকদের দেবে দারুণ অভিজ্ঞতা।

রেডিও ঢোল ৯৪.০ এফএম এবং জাগো এফম ৯৪.৪ এই ইভেন্টের রেডিও পার্টনার হিসেবে ভক্তদের আরও আনন্দ দেবে। এছাড়াও বিভিন্ন আন্তর্জাতিক ব্র্যান্ড যেমন- লেগো, নেকা, হ্যাসব্রো এবং আরও বেশ কিছু ব্র্যান্ডের ভেন্ডর বুথগুলো দর্শনার্থীদের অভিজ্ঞতাকে আরও বাড়িয়ে দেবে।

Comments

comments