জংশেন ও হুন্দাই মোটরসাইকেল এখন Bikroy.com-এ

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy.com এবং রূপসা ট্রেডিং কর্পোরেশন (জংশেন ও হুন্দাই মোটরসাইকেল)-এর মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এর ফলে, গ্রাহকরা এখন জংশেন এবং হুন্দাই-এর সকল লেটেস্ট মডেলের মোটরসাইকেল Bikroy.com-এর মাধ্যমে ক্রয় করতে পারবেন।

রাজধানীর Bikroy.com-এর কার্যালয়ে Bikroy ও রূপসা ট্রেডিং কর্পোরেশন-এর মধ্যে এই চুক্তি স্বাক্ষরিত হয়। Bikroy-এর ক্যাটাগরি মানাজেমেন্টের সিনিয়র ম্যানেজার, ইসা আবরার আহমেদ এবং রূপসা ট্রেডিং কর্পোরেশন-এর ম্যানেজিং ডিরেক্টর কাউসার আহমেদ এই সমঝোতা চুক্তি স্বাক্ষর করেন।এই চুক্তির মাধ্যমে রূপসা ট্রেডিং কর্পোরেশন Bikroy-এর সাথে আগামী দুই বছর কাজ করবে। গ্রাহকরা Bikroy.com-এ ২০১৭ মডেলের ১৯টি নতুন জংশেন ও  হুন্দাই মোটরসাইকেল পাবেন।

এ বিষয়ে Bikroy-এর ক্যাটাগরি মানাজেমেন্টের সিনিয়র ম্যানেজার, ইসা আবরার আহমেদ বলেন, “Bikroy-এ আমরা গ্রাহকদের জন্য সবসময় নতুন উদ্ভাবনী সুবিধাসমূহ নিয়ে আসার চেষ্টা করি। তারই ধারাবাহিকতায় এবার আমরা রূপসা ট্রেডিং কর্পোরেশন-এর সাথে যুক্ত হয়ে নিয়ে এসেছি নতুন মোটরসাইকেল ও দারুণ অফার। আমরা আশা করি, আমাদের সম্মানিত গ্রাহকরা উপকৃত হবেন”।

Comments

comments