পুরোদমে Bikroy-এর কোরবানি ক্যাম্পেইন #BiratHaat

 

দেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস ও অনলাইনে গবাদি পশু কেনা-বেচার জনপ্রিয় মাধ্যম Bikroy এবং মিনিস্টার হাই টেক পার্ক লিমিটেডর যৌথ আয়োজনে কোরবানি ক্যাম্পেইন ‘বিরাট হাট’ (#BiratHaat) চলছে পুরোদমে। এই ক্যাম্পেইনের মাধ্যমে ক্রেতারা ঘরে বসেই পাচ্ছেন Bikroy-এর বিভিন্ন অরগানিক গরুর সমাহার। গত ১৯ আগস্ট থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইনটি সপ্তাহ না পেরুতেই অনলাইন ক্রেতাদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। ইতিমধ্যেই ক্যাম্পেইনের হ্যাশট্যাগে (#BiratHaat) শতাধিক ক্রেতা যোগ দিয়েছেন।

Bikroy-এর ‘বিরাট হাট’ ক্যাম্পেইনে ক্রেতাদের সবচেয়ে বেশি চাহিদা রয়েছে দেশি গরুর। বিশেষ করে, সুলতান দেশি, হাসা দামুড়সহ ১ থেকে দেড় লাখ টাকার মধ্যে কোরবানির গরুর বেশি চাহিদা রয়েছে এবং বিক্রিও হচ্ছে। চলমান ক্যাম্পেইনে অংশ নিতে, আগ্রহীদের Bikroy.com থেকে পছন্দের কোরবানি পশুর বিজ্ঞাপনের লিংক তাদের ফেসবুকে হ্যাশট্যাগ #BiratHaat দিয়ে শেয়ার করতে হবে। সবচেয়ে বেশি সংখ্যক লাইক, কমেন্ট এবং শেয়ারকৃত পোস্ট থেকে ১৫ জন ভাগ্যবান বিজয়ী পাবেন মিনিস্টারের পক্ষ থেকে রেফ্রিজারেটর, স্মার্ট এলইডি টিভি এবং আরও আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্সসমূহ। এছাড়াও গ্রাহকরা Bikroy-এর ‘বাই নাউ (Buy Now) ফিচারের মাধ্যমে উপভোগ করতে পারবেন তাদের পছন্দের ক্রয়কৃত কোরবানির পশুর ফ্রি হোম ডেলিভারি সুবিধাসহ উপহার সামগ্রী। গ্রাহকরা চাইলে পশু ক্রয়ের পূর্বে তাদের প্রত্যাশিত পশুটিকে যেখানে রাখা হচ্ছে সেই খামারটি সরাসরি পরিদর্শন করতে পারবেন।

অনলাইনে কোরবানির পশু বিক্রির এমন সাড়ার বিষয়ে Bikroy-এর মার্কেটিং ডিরেক্টর ইয়াসের নূর বলেন, “মানুষ এখন অনেক বেশি কর্ম ব্যস্ত। কোরবানির হাটে গিয়ে অসহ্য ঝক্কি-ঝামেলার মধ্যে অনেকেই গরু কেনার আগ্রহ হারিয়ে ফেলেন। তাই, ঘরে বসে অনলাইনে কোরবানির পছন্দের পশু কেনার সুযোগ গ্রহণ করছেন তারা। সে কারণেই Bikroy-এ আমরা ক্রেতাদের জন্য আকর্ষণীয় অফার এবং ফ্রি ডেলিভারিসহ নানা সুবিধা নিয়ে এসেছি”।

Comments

comments