‘আই লাভ বাংলাদেশ’ গল্প প্রতিযোগিতা

বিজয়ের এই মাসে, বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস, Bikroy আপনাদের জন্য নিয়ে এসেছে ‘আই লাভ বাংলাদেশ’ গল্প প্রতিযোগিতা। একজন মুক্তিযোদ্ধা কিংবা দেশকে গভীরভাবে ভালবাসেন এবং কঠোর সংগ্রাম করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এমন কারও গল্প লিখে জিতে নিন বাংলাদেশ ঘুরে দেখার সুবর্ণ সুযোগ। গল্পটি হতে পারে আপনার নিজের, আপনার পরিচিত কোন বন্ধু, আত্মীয় কিংবা যেকোনো কারও।

প্রতিযোগিতায় অংশ নিতে:

১. আগ্রহীদের নিম্নোক্ত লিঙ্কে ক্লিক করে ‘আই লাভ বাংলাদেশ’ টেমপ্লেট ব্যবহার করে নিজের ফেসবুক প্রোফাইল পিকচার পরিবর্তন করতে হবে। বিজয়ীদের নাম ঘোষণা পর্যন্ত প্রতিযোগীদের এই প্রোফাইল পিকচার রাখতে হবে: http://bit.ly/iLoveBD

২. প্রতিযোগীদের নিম্নোক্ত তথ্যগুলো এই ঠিকানায়: competition@bikroy.com ইমেইল কিংবা Bikroy এর ফেসবুক পেজ-এ সরাসরি মেসেজ করে পাঠাতে হবে।

  • বিষয়: #ILoveBangladesh
  • প্রতিযোগির নাম
  • প্রতিযোগির ফোন নম্বর
  • যাকে নিয়ে গল্প তার নাম
  • ৫০০ শব্দের মধ্যে দেশ প্রেমের গল্পটি
  • যাকে নিয়ে গল্প তার ফোন নম্বর (যদি থাকে)
  • যাকে নিয়ে গল্প তার একটি ফটো (যদি থাকে)

গল্প গুলো ১ ডিসেম্বর, ২০১৬ থেকে ১৬ ডিসেম্বর, ২০১৬ পর্যন্ত সংগ্রহ করা হবে। তিনটি গল্প বিজয়ী হিসেবে নির্বাচিত হবে এবং প্রতিটি গল্পের বিজয়ীদের পুরস্কার হিসেবে বাংলাদেশের একটি নির্দিষ্ট অঞ্চলে (সুন্দরবন, কক্সবাজার, বান্দরবন কিংবা সিলেট) ভ্রমণের সুযোগ দেওয়া হবে।

Bikroy-এর মার্কেটিং ডিরেক্টর মিশা আলী বলেন, “এ বছরের বিজয় দিবসে, আমরা এমন কাউকে নিয়ে উদযাপন করতে চাই যারা নিজেদের অবস্থানে থেকে দেশের কল্যাণে কাজ করেছেন। অবশ্যই আমাদের Bikroy-এর মেম্বারদেরও সাফল্যের গল্প আছে, কিন্তু আমরা জানি এর বাইরেও হাজারো মানুষ আছে যারা হয়তো সরাসরি Bikroy-এর সাথে সম্পৃক্ত নয়, কিন্তু তারা নিজেদের অবস্থানে থেকে তাদের কমিউনিটির জন্য ভালো কিছু করেছেন। এমন মানুষদের গল্প সবার সামনে তুলে ধরার এটি আপনাদের জন্য একটি সুযোগ। তাই, এখনই শুরু করুন, তাদের গল্প পাঠান এবং চলুন, এই বিজয় দিবসে তাদের সম্মানিত করি”।

Comments

comments