ঢাকা আইটি-আইটিইএস জব ফেয়ার ২০১৭-এ উপস্থিত হতে এখনই রেজিস্ট্রেশন করুন!

PR-LICT-Job-Fair-v-1-4

আইটি সেক্টরে চাকরি খুঁজছেন? ঢাকা বিশ্ববিদ্যালয়,আইবিএ-তে আগামী ১১ই ফেব্রুয়ারি (শনিবার, সকাল ১০:০০ থেকে বিকাল ৫:০০) ২০১৭ তারিখে অনুষ্ঠিত হতে যাচ্ছে ঢাকা আইটি-আইটিইএস জব ফেয়ার ২০১৭। ফেয়ারে অংশ নিতে এবং বাংলাদেশের প্রথম সারির ৫০ টিরও বেশি আইটি কোম্পানিতে চাকরির জন্য আবেদন করতে আজই রেজিস্ট্রেশান করুন!

অনুষ্ঠানটি বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের এলআইসিটি প্রকল্প, আর্নস্ট এন্ড ইয়াং, আইবিএ এবং Bikroy-এর সহযোগিতায় আয়োজন করবে আইসিটি ডিভিশন। অনুষ্ঠানটি উদ্বোধন করবেন জুনাইদ আহমেদ পলক – মাননীয় মন্ত্রী, আইসিটি।

আর্নস্ট এন্ড ইয়াং, পৃথিবীর অন্যতম বড় একটি পেশাদারী সেবা সংস্থা যেটি বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল এর সাথে অংশ নিয়ে বিভিন্ন এলআইসিটি প্রজেক্টের সাথে কাজ করে আসছে। আইটি-আইটিইএস এর এই প্রকল্পে এখন পর্যন্ত ৩০,০০০ জন স্নাতকোত্তরদের উচ্চমানের প্রশিক্ষণ চলছে। ইতিমধ্যে ৫০০০ জন স্নাতকোত্তর আন্তর্জাতিক মানের প্রশিক্ষণ নিয়েছেন এবং আন্তর্জাতিক মূল্যায়ন সংস্থাগুলো দ্বারা প্রত্যয়িত সার্টিফিকেট অর্জন করেছেন।

“আইসিটি ডিভিশন, এলআইসিটি এবং বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল এর সাথে অংশ নিতে পেরে আমরা সত্যিই আনন্দিত।  আর্নস্ট এন্ড ইয়াং এবং আইবিএ কে তাদের সার্বিক সহায়তার জন্য আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। এই ঢাকা আইটি-আইটিইএস জব ফেয়ারের কল্যাণে অনেক যোগ্য আইসিটি পেশাদারী কাঙ্ক্ষিত প্রতিষ্ঠানের সাথে যুক্ত হয়ে সেবা প্রদান করতে সক্ষম হবেন।  আমরা আশাবাদী যে, সারা দেশব্যাপী কার্যক্রমের এটা কেবল মাত্র শুরু যা আইসিটি পেশায় আগ্রহীদের উপযুক্ত প্রতিষ্ঠানের সাথে যুক্ত হতে সহায়তা করবে” – বলেন Bikroy-এর মার্কেটিং ডিরেক্টর, মিশা আলী।

সুতরাং আর দেরি না করে আজই রেজিস্ট্রেশন করুন আর ঢাকা আইটি-আইটিইএস জব ফেয়ারে অংশ নিয়ে খুঁজে নিন আপনার স্বপ্নের চাকরি: http://bit.ly/IT-ITES-JobFair | http://www.lict.gov.bd/

Comments

comments